Tollywood

স্বর্ণেন্দুর প্রেমিকা শ্রুতিকে সোশ্যাল মিডিয়ায় বারংবার জ্বালাচ্ছে এই ব্যক্তি! বাধ্য হয়ে থানায় রিপোর্ট করতেই বেরিয়ে এলো তার আসল পরিচয়,দেখুন তো কে তিনি?

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রুতি দাস। একটা সময় তিনি দেশের মাটি এবং ত্রিনয়নী ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তবে বর্তমানে তাকে কোথাও কাজ করতে দেখা যাচ্ছে না।অনেকে বলছেন যে তার হাতে কোনো কাজ নেই এখন যদিও শ্রুতি এই বিষয়ে কিছু বলেননি, তিনি নিজের জীবনটা নিজের মতো করে এবং প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে চুটিয়ে উপভোগ করে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয় শ্রুতি। তার নিজের ইউটিউব চ্যানেল আছে যেখানে তিনি ভ্লগিং করেন। এছাড়াও বিভিন্ন শোয়ের কারণে তাকে কলকাতা প্রায়শই আসতে হয় কাটোয়া থেকে। পরিচালক প্রেমিক স্বর্ণেন্দুর সঙ্গেও ভালো কোয়ালিটি টাইম কাটান শ্রুতি।

কিন্তু আজকে আমরা জানতে পারলাম যে শ্রুতি পড়েছেন ভীষণ বিপদে। টলিপাড়ার অন্যতম জনপ্রিয় মুখ যে এত বড় বিপদে পড়তে পারে আমরা সেটা ভাবতেই পারিনি। শ্রুতি নিজে ভীষণ বিরক্ত গোটা ব্যাপারটা নিয়ে। তাই তিনি পুলিশেরও দ্বারস্থ হয়েছেন।

ব্যাপারটা কী হয়েছে?আমরা শ্রুতির থেকে জানতে পারছি যে এই ব্যক্তি শ্রুতিকে সোশ্যাল মিডিয়ায় বারংবার জ্বালাচ্ছে। তার নামে প্রচুর উল্টোপাল্টা কথা বলছে। বাধ্য হয়ে শ্রুতি তাকে সোশ্যাল মিডিয়ায় ব্লক তো করেইছেন সেই সঙ্গে তার প্রোফাইল লিঙ্কটাও দিয়ে দিয়েছেন সবাইকে দেখার জন্য। আপনার জন্য নিচে রইল সেই প্রোফাইল লিঙ্ক,

এখানে ক্লিক করে দেখুন তো আপনি চেনেন কিনা সেই ব্যক্তিকে?

কেমন বোকা বানাল শ্রুতি আপনাদের? আজকে এপ্রিলফুল ডে এই সাতসকালে শ্রুতি এরকম একটা পোস্ট ফেসবুকে দিয়ে সকল কে বোকা বানিয়ে দিয়েছেন। নেটিজেনরাও কিন্তু বেশ বোকা বনে গেছেন তার এই কীর্তিতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button