Tollywood

প্রাইড মাসে সমপ্রেমে মজলেন অভিনেত্রী শ্রুতি দাস! সঙ্গিনী হলেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর অনুস্মিতা, ‘সমকামিতা অপরাধ নয়’, জোর গলায় বলছেন ত্রিনয়নী

শহর জুড়ে যেন প্রেমের মরশুম, হ্যাঁ এই মাসটা প্রেমের মরশুম বিশেষ করে কিছু মানুষের কাছে। যাদেরকে আমরা অধিকাংশ সময় অস্বাভাবিক বলে থাকি, তাদের পরিচয়কে আমরা স্বীকৃতি দিই না। রাস্তাঘাটে অহেতুক অপমান করি। বলা ভালো তাদেরকে স্বাভাবিক ভাবে বাঁচতে দিতে আমরা পারি না।

কাদের কথা বলা হচ্ছে এখানে? বলা হচ্ছে এলজিবিটিকিউ সম্প্রদায়ের কথা। লেসবিয়ান গে বাইসেক্সুয়াল ট্রান্সজেন্ডার এবং কুইর। শব্দগুলো শুনেই নিশ্চয়ই আপনাদের মনটা ঘৃণা ভরে গেল কিন্তু বিশ্বাস করুন এরাও আমার আপনার মত স্বাভাবিক মানুষ শুধু এদের রোমান্টিক আকর্ষণটা আসে সমলিঙ্গের প্রতি। যদিও লেসবিয়ান আর গে’র ক্ষেত্রে এই কথাটা প্রযোজ্য কিন্তু বাকি যে তিনটি বিভাগের কথা বলা হলো সেখানে অন্যরকম ব্যাপার রয়েছে। কিন্তু মোটামুটি সমলিঙ্গে প্রেমের কথাই এখানে উল্লেখ্য।

জুন মাসটা সারা পৃথিবীতে প্রাইড মন্থ হিসেবে পালন করা হয়। এই মাসে সম প্রেম বিষয়টাকে উদযাপন করা হয় এবং আমাদের ভারতেও এই মাস থেকে যথেষ্ট গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে বর্তমান কালে। এই মাসেই প্রাইড ওয়াক হয় গোটা ভারত জুড়ে এমনকি আমাদের কলকাতাতেও আমরা দেখেছি প্রাইড ওয়াক। রামধনুর রং এর পতাকা এবং চিন্হে ভরে ওঠে সবজায়গা। কলকাতার রাজপথে দেখা যায় এই সম্প্রদায়ের মানুষরা বিভিন্ন সাজে সেজে হই হই করে উদযাপন করছেন এই গোটা মাস।

এবার সেই উদযাপন থেকে পিছিয়ে থাকলেন না অভিনেত্রী শ্রুতি দাস।না তিনি সমকামী নন কিন্তু তিনি এই সম্প্রদায়ের মানুষকে সমর্থন করেন। এরকম অনেকেই আছেন। তাই সমপ্রেমের সমর্থনে এবার একটি মিষ্টি ভিডিও বানালেন শ্রুতি এবং তার সঙ্গে অভিনয় করলেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর অনুস্মিতা দত্ত। কলকাতার ময়দানে হাতে হাত রেখে দিলেন দুজন, একে অপরকে করলেন ভালোবাসার স্পর্শ। এখানে কোনো রকম অশ্লীলতা ছিল না, ছিল শুধু নিখাদ ভালোবাসা।

এরকমই একটি ছোট্ট ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শ্রুতি এবং ভীষণ জনপ্রিয় হয়েছে সেটা। শ্রুতি বরাবর ছক ভাঙতে ভালোবাসেন একথা আমরা সকলেই জানি। সাহস করে এগিয়ে এসে তাদের সমর্থনে এইরকম ভিডিও বানানো সহজ কথা নয়।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

অনেকেই তাকে জাজ করতে পারত যেটা তারা করে আসে বরাবর কিন্তু অদ্ভুতভাবে এই ভিডিওটি সাধারণ মানুষের প্রচুর ভালোবাসা পেয়েছে এবং কমেন্ট বক্সেও কোনো নোংরামি নেই। শ্রুতি নিজে চান যে সমপ্রেমী মানুষগুলো প্রকাশ্যে আসুক, নিজেদের ভালোবাসার কথা জোর গলায় জাহির করুক। সম প্রেমী সন্তানদের মায়েরা তাদের পাশে থাকে কিন্তু বাবারা ভুল বোঝে। এই বাবারাও যেন নিজেদের সন্তানকে এবার একটু বোঝেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button