Tollywood

Shruti Das: নিন্দুকদের মুখে ঝামা ঘষে কালিকা রূপে মহালয়ার ভোরে আসছেন শ্রুতি দাস! ফের তাকে টিভির পর্দায় দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন ভক্তরা

ত্রিনয়নী ধারাবাহিক থেকে সকলে তাকে চিনেছিল। সেখানে নয়নের ভূমিকায় তার অভিনয় আজও কেউ ভোলেনি। এরপর দেশের মাটি ধারাবাহিকের সম্পূর্ণ ভিন্ন চরিত্র নোয়া হিসেবে তাকে আমরা দেখেছি। তবে তারপরে অনেকদিন হয়ে গেল ছোট পর্দায় তাকে আমরা দেখতে পাইনি। ভিন্ন কারণেই ছোটপর্দায় আর ফিরে আসেননি শ্রুতি তবে একেবারে তিনি বিনোদন জগতকে বিদায় জানিয়েছেন সেটাও নয়।

এর মাঝে তাকে আমরা জি বাংলার বর্ষবরণ অনুষ্ঠানে দেখতে পেয়েছি আবার অনেকবার দিদি নং ওয়ানে তাকে আমরা দেখেছি। তিনি ভালো চরিত্র করার জন্য মুখিয়ে থাকেন তাই যে সে স্ক্রিপ্ট আসলেই তিনি হ্যাঁ করে দেন না। আবার হবু স্বামী স্বর্ণেন্দু সমাদ্দার ধারাবাহিক পরিচালক বলেই তিনি অন্যায় সুযোগ নিয়ে তার ধারাবাহিকে কাজ করেন না।তুমি মনে করেন নিজের যোগ্যতা দিয়ে যতটুকু পাওয়া যায় ততটুকুই ভালো।

আর সেই জন্যই বোধহয় তাকে এবার আমরা মহিষাসুরমর্দিনী তে দেবীর আরেক রূপ হিসাবে দেখতে পাবো।কালার্স বাংলায় আগামী ২৫ সেপ্টেম্বর ভোর পাঁচটার সময় যে মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানটি দেখানো হবে সেখানে কালিকা রূপে আমরা দেখব শ্রুতিকে। সত্যি কথা বলতে কি শ্রুতির গায়ের উজ্জ্বল শ্যাম বর্ণ এবং মাথার এক ঢাল চুলের জন্য তাকে কালিকা রূপ ে ভীষণভাবে মানিয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

সোশ্যাল মিডিয়ায় তিনি প্রায়শই বিতর্কে জড়িয়ে পড়েন নিজের স্পষ্টবাদী স্বভাবের জন্য। তাতে কেউ ঢিল ছুঁড়লে তিনি পাটকেল ছুড়তে দু’বার ভাবেন না। এর জন্য তাকে অনেক বাজে বাজে বিশেষণে ভূষিত হতে হয়েছে তবুও তিনি নিজের প্রতিবাদী স্বভাব বদলাবেন না। এখন শুধু মহালয়ার ভোরের অপেক্ষা করছেন তার ভক্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button