Tollywood

গাঁটছড়া-র নতুন চরিত্র সাংবাদিক শ্রুতি ! কে সে? দেখুন বনগাঁর অজগ্রামের মেয়ের আসল পরিচয়

স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে ‘গাঁটছড়া’। প্রতি সপ্তাহে নতুন নতুন চমক আসছে এই ধারাবাহিকে।

ধারাবাহিকে খড়ি-ঋদ্ধি, দ্যুতি-রাহুলের পাশাপাশি আরও একটি নতুন চরিত্র এসে পড়েছে। রাহুলের সত্যি সামনে আনতে খড়ির পাশে দাঁড়িয়েছে সাংবাদিক শ্রুতি। কে সে যে শুধুমাত্র একটা ঝলকে ছেলেদের মনে ঝড় তুলেছে? জানুন তার আসল পরিচয়।

সাংবাদিক শ্রুতি চরিত্রে অভিনয় করছে সুনন্দা চক্রবর্তী। সুনন্দ পেশায় একজন মডেল। মডেলিংয়ের মাধ্যমে অভিনয়ে পা রেখেছে সুনন্দা। এই ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে ডেবিউ হয়েছে সুনন্দার।

বনগাঁর মেয়ে সুনন্দা গাঙড়াপোতা হাই স্কুল থেকে পড়াশোনা করেছে। এখন মাঝেমধ্যেই নিজের ইনস্টাগ্রামে ব্রাইডাল ফটোশুটের ছবি শেয়ার করে সে। ধারাবাহিকে সাংবাদিকের চরিত্রে অর্থাৎ বেশ একটি বলিষ্ঠ চরিত্রে অভিনয় করছে সে। রাহুলের মুখোশ খুলে দিতে ঋদ্ধি এবং খড়ির বন্ধু সেজে এসেছে সে।

যে প্রমো প্রকাশিত হয়েছে তাতে দেখা গিয়েছে সাংবাদিকের বেশে শ্রুতি এসে বলে সে তার বন্ধু রিনার সঙ্গে এসেছে।

তাদের একটা রুম চাই হোটেলে। কিন্তু হোটেলে রিসেপশনিস্ট বলেন একটাও রুম ফাঁকা নেই। তার পরেই তারা বলে তারা রাহুলের কথায় থেকে এসেছে। কিন্তু রুম ফাঁকা না থাকায় তারা রাহুলকে ফোন করার হুমকি দেয়। এতে ভয় পেয়ে হোটেলের কর্মীরা বলে রাহুলের জন্য যে রুম তারা সাজিয়ে রাখে সেই রুম খুলে দিচ্ছে তাদের জন্য। তাহলে এরপরে কি রাহুলের মুখোশ খুলে যাবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button