Tollywood

শাড়ির কুচি ধরার মানুষ পেয়েছেন শ্রুতি! রাস্তার মাঝে সরস্বতী পুজোয় জমে উঠলো প্রেম

গতকাল ছিল সরস্বতী পুজো। বিদ্যার দেবীর আরাধনায় মেতে উঠেছিল আপামর বাঙালি। সরস্বতী পুজো মানেই বাঙালির ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ প্রেমের দিবস। রঙিন পোশাকে রঙিন মনে রাস্তায় হাত ধরে প্রেমে মশগুল থাকেন প্রেমিক-প্রেমিকারা। বাদ পড়লেন না তারকারাও। যশ নুসরত যেমন একসঙ্গে হাত ধরে পুজো দিলেন তেমনই অভিনেত্রী শ্রুতি দাস এবার শাড়ির কুচি ধরার লোক পেয়ে গেছেন।

এবার সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড উঠেছে সরস্বতী পুজো মানেই শাড়ির কুচি ধরার লোক চাই। রাস্তার মাঝে শ্রুতির প্রেমিক তাঁর শাড়ির কুচি ধরে দিলেন। স্বর্ণেন্দু শাড়ির কুচি ঠিক করে দিচ্ছেন শ্রুতির। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সম্প্রতি গুজব রটে যায় যে শ্রুতি ও স্বর্ণেন্দুর বিচ্ছেদ হয়েছে। এই বিশেষ ছবি সেই গুজবে জল ঢেলে দিল। সুতি নিজেও জানান যে স্বর্ণেন্দুর সঙ্গে তাঁর কোনো সমস্যা নেই। বরং তারা চুটিয়ে রোমান্স করতে মত্ত। শুধুই শাড়ির কুচি ধরার ছবি পোস্ট করা নয়, নায়িকা তাঁর ইনস্টাগ্রামে একটি মিষ্টি ভিডিও পোস্ট করেছেন তাঁর প্রেমিকের সঙ্গে। ভিডিও ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে বাজছে তোমায় হৃদ মাঝারে রাখবো এই গানটি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

শাড়ি পড়ে একটি গলি থেকে বেরিয়ে আসছেন অভিনেত্রী। তাঁর জন্য মাঝ রাস্তায় অপেক্ষা করছেন তাঁর প্রেমিক স্বর্ণেন্দু। প্রিয়তমাকে দেখতে পেয়েই তাঁর হাত ধরে টান মারলেন স্বর্ণেন্দু। তার ফলস্বরূপ সোজা স্বর্ণেন্দুর বুকে মাথা গুঁজে দিলেন শ্রুতি। রাস্তায় হাঁটতে গিয়ে শ্রুতি হোঁচট খেয়ে তাঁর শাড়ির কুচি গেল খুলে। আর সেই কুচি ধরলেন স্বর্ণেন্দু। একেবারে খুল্লামখুল্লা প্রেম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button