Tollywood

ইন্ডাস্ট্রির দিদির সঙ্গে সম্পর্ক ভাঙার পরে দাদার লোকে ভুলেই গেলো অভিষেককে! আবার বিস্ফোরক শ্রীলেখা

সম্প্রতি বিদায় নিয়েছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। অভিষেকের এই অকাল মৃত্যু মেনে নিতে পারছে না ইন্ডাস্ট্রিসহ দর্শকরাও। এমনকি অনেক সহকর্মী এবং তারকাদের কাছেও তাঁদের প্রিয় মিঠুদার এই চলে যাওয়া অকল্পনীয় ছিল। তবে শুধু শোকবার্তা নয়, পাশাপাশি অভিষেকের কেরিয়ার নিয়ে অনেকে নানা ধরনের বিস্ফোরক মন্তব্য করেছেন। অনেক কাদা ছোড়াছুড়ি হয়েছে। এর আগে একবার মুখ খুলে ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবার আবার একটি বিশেষ বিষয় নিয়ে বিস্ফোরক তিনি।

একটি পত্রিকার হয়ে কলম ধরলেন শ্রীলেখা মিত্র। সেখানে তিনি ইন্ডাস্ট্রিকে খোঁচা মেরেছেন। নিশানায় ছিলেন দুই বিখ্যাত তারকা। অভিষেক চট্টোপাধ্যায় অর্থাৎ ইন্ডাস্ট্রির প্রিয় মিঠুদা জীবিত অবস্থায় বেশ কয়েকজন শিল্পীকে নিয়ে নিজের মনে জমা ক্ষোভ উগরে দিয়েছিলেন। পাশাপাশি তিনি ইন্ডাস্ট্রির দাদা এবং দিদির কথাও বলেছিলেন। এই জুটি হলো টলিউডের বিখ্যাত জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। জুটির বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলেছিলেন অভিষেক। অভিষেক চলে যাবার পরে তাঁর স্ত্রী সম্প্রতি একটি বিস্ফোরক মন্তব্য করেছেন যে দাদা-দিদির মধ্যে কেউই ন্যূনতম শোকবার্তাটুকুও পাঠাননি। তারপরই মুখ খুললেন শ্রীলেখা।

নাকে বলেছেন তিনি কর্মফলে বিশ্বাস করেন। ইন্ডাস্ট্রিতে পরপর দুটি ছবি হিট করে গেলেই অভিনেতা-অভিনেত্রীরা ক্ষমতার আসনে বসেন। তারপর কর্তৃত্ব ফলানো শুরু হয়। সমস্ত প্রভাবশালী মানুষদেরকে নিয়ে এই উক্তি করেছেন তিনি। চিরকা বলেন তাঁরা বলেছেন তাঁরাই নাকি ইন্ডাস্ট্রির মুখ কিন্তু বিনামূল্যে কেউ কাজ করেননি। তাছাড়াও টলিউডে ব্যক্তিগত সম্পর্কের প্রভাবের কথাও তুলে ধরেছেন শ্রীলেখা। ইন্ডাস্ট্রির দাদার সঙ্গে একটি সিনেমা করার পর তা হিট হয়ে যাওয়ার পরেও একাধিক ছবি থেকে বাদ দিয়েছেন তাঁকে। পাশাপাশি ইন্ডাস্ট্রির দিদির সঙ্গে সম্পর্ক ভাঙ্গার পরে দর্শকদের মন থেকে একপ্রকার হারিয়ে গিয়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button