Tollywood

‘আমি যখন ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণের অভিযোগ তুলেছিলাম কনীনিকা তখন চুপ ছিল কেন?’ বিস্ফোরক অভিযোগ শ্রীলেখার

টলিউডে দুটি বিখ্যাত নাম শ্রীলেখা এবং কণীনিকা। দুজনেই একসময়ে দাপিয়ে অভিনয় করেছেন বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে। তবে এবার কণীনিকার বিরুদ্ধে অভিযোগ তুললেন স্বয়ং শ্রীলেখা। তাঁর দাবি, ইন্ডাস্ট্রির ভেতরের সমস্যাগুলি সম্পর্কে নাম না করে ক্ষমতাশালী প্রযোজক-পরিচালকদের বিদ্ধ করেছেন তিনি। অথচ সেই একই অভিযোগ যখন শ্রীলেখা এনেছিলেন তখন তাঁকে সমর্থন করেননি কণীনিকা। এমনকি নায়িকা একেবারেই উল্টো সুরে কথা বলেছিলেন তখন।

শনিবার এক বিষয়ে সংবাদপত্রে কণীনিকার এক সাক্ষাৎকার প্রকাশিত হয়। সেখানে যখন তাকে প্রশ্ন করা হয়েছে তাঁর সঙ্গে টলিপাড়ার প্রযোজক-পরিচালকদের সম্পর্ক কেমন বা কোনো সমস্যা হয়েছে কিনা সে উত্তরে তিনি ঝামেলা হয়েছে একথা স্বীকার করলেও সে বিষয়ে বিস্তারিতভাবে কিছু বলেননি। নায়িকার মতে তারা সকলেই ক্ষমতাশালী ব্যক্তি তাই এ ব্যাপারে বিশেষ কিছু না বলাই ভালো। কারণ তাঁকেও তো পেট চালাতে হবে। ঠিক এর পরেই শ্রীলেখার সঙ্গে যোগাযোগ করে ওই সংবাদমাধ্যম। নায়িকার বক্তব্য শোনার পর আবার যোগাযোগ করা হয় কণীনিকার সঙ্গে।

সেই সময় অভিনেত্রী কণীনিকা জানান শ্রীলেখা ‘সম্ভবত’ শব্দটি ব্যবহার করেছেন। অর্থাৎ শ্রীলেখা নিজেও এই বিষয়ে নিশ্চিত নন। কণীনিকা এর বিপক্ষে যাননি। আবার টলিউডের স্বজনপোষণ প্রসঙ্গে ওঁর মুখ খোলা নিয়ে কোনরকম মতামত দেননি তিনি। আবার কণীনিকা ইউ বলেন যে শ্রীলেখাও যথেষ্ট ভালো অভিনেত্রী। তাই তিনি স্বজনপোষণের শিকার হয়ে যদি কম কাজের সুযোগ পেয়ে থাকেন তাহলে তাতে তাঁর কোন ক্ষতি হবে না। বরং তিনি এখন পর্যন্ত যে অভিনয়গুলি করেছেন দর্শক তাঁর মাধ্যমেই তাঁকে মনে রাখবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button