Bangla SerialTollywood

Actress Relationship: গৌরবের সঙ্গে বিচ্ছেদের পরেও টিকলো না দ্বিতীয় সম্পর্ক! ক্রিকেটারের সঙ্গেও টিকলো না নায়িকার প্রেম! মুখ খুললেন নায়িকা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী হলেন শ্রীমা ভট্টাচার্য। এই মুহূর্তে তাকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’য় দ্যুতির ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে। এই ধারাবাহিকে তাকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও তার অভিনীত চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। তবে এই অভিনেত্রী এবার সংবাদ শিরোনামে এলেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে।


প্রসঙ্গত কয়েক মাস ধরেই টেলিপাড়ায় গুঞ্জন যে চেন্নাই সুপার কিংসের বাঙালি ক্রিকেটার কনিষ্ক শেঠের সঙ্গে নাকি তিনি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। একে অপরের সোশ্যাল মিডিয়ায় তাদের দুজনকে একত্রে প্রায় সময় দেখতে পাওয়া যেত। আর সেই সব ছবি দেখেই নেটিজেনরা অনুমান করেছিল যে তাদের দুজনকার মধ্যে সম্পর্ক অনেক দূর এগিয়েছে। তবে সেই নিয়ে কখনোই অভিনেত্রী মুখ খোলেননি। সম্প্রতি তার ব্রেকআপ নিয়ে তাকে কথা বলতে শোনা গেল।

সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, দুজনের মধ্যে কোনো সম্পর্ক গড়ে উঠলেও এই মুহূর্তে সেই সম্পর্ক তিক্ততায় ভরে উঠেছে। সেই সমস্যা এত দূর গড়িয়ে গেছে যে সোশ্যাল মিডিয়া থেকে একে অপরকে আনফলো করে দিয়েছেন দুই তারকা। এছাড়া একে অপরের সঙ্গে সব ছবিগুলি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলেছেন। আর তারপর থেকেই উঠেছে নানান বিচ্ছেদের জল্পনা। শোনা যাচ্ছে শ্রীমা নাকি তাড়াতাড়ি বিয়ে সেরে ফেলতে চেয়েছিলেন।


কিন্তু কণিষ্ক এখনই বিয়ে করতে নারাজ। তাই নিয়ে দুজনের মধ্যে সমস্যা শুরু হয়ে এখন তা বিচ্ছেদে পরিণত হয়েছে।সম্প্রতি নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রী বলেন, তাকে এবং কণিষ্ককে নিয়ে সংবাদ মাধ্যমগুলো যেসব খবর সম্প্রচার করছে তা নিয়ে সে রীতিমতো বিরক্ত। তিনি সরাসরি বলেন তার এবং কণিষ্কর মধ্যে কখনো কোনো প্রেমের সম্পর্ক ছিল না, তারা দুজন খুব ভালো বন্ধু।এছাড়া বিয়ের কথাও তিনি হেসে উড়িয়ে দিয়েছেন।

তিনি এদিন বলেন, যারা তাকে এবং কনিষ্ক কে নিয়ে নিজেদের অনুমানের উপর ভিত্তি করে অনেক রকম কথার রটাচ্ছেন, তাদের উদ্দেশ্যে অভিনেত্রীর প্রশ্ন ইনস্টাগ্রামে কি তাদের ছবিগুলোতে কোথাও লেখা ছিল তারা সম্পর্ক রয়েছে? প্রথম দিন থেকেই তাদের মধ্যে বন্ধুত্ব ছিল । এছাড়া তিনি আরো বলেন এসব ভুয়ো খবর না ছড়িয়ে সরাসরি তাকে যেন এই ব্যাপারে প্রশ্ন করা হয়।

shreema bhattacherjee, গৌরবের সঙ্গে বিচ্ছেদের পর CSK-এর ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন শ্রীমা? - bengali serial news shreema bhattacharjee dating cricketer kanishk seth - Eisamay
প্রসঙ্গত বাংলা টেলিভিশনের মুখ্য চরিত্রে অভিনয় করেই শ্রীমার অভিনয় জীবনে পা দেওয়া। তারপর থেকেই জনপ্রিয়তা পান অভিনেত্রী। তারপরে এক সময় জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব রায় চৌধুরীর সঙ্গেও শ্রীমার সম্পর্ক এবং বিচ্ছেদ নিয়ে তোলপাড় হয়েছিল ইন্ডাস্ট্রি। তাদের সম্পর্ক বেশ কিছুদিন টিকলেও হঠাৎই একদিন তাদের বিচ্ছেদের খবর শোনা যায়। সেই খবর সামনে আসতে তাদের ভক্তরা অবাক হয়েছিল। তবে তার পরে আবার কনিষ্কের সঙ্গে শ্রীমার সম্পর্ক নিয়ে নানা রকম জল্পনা শোনা গিয়েছিল। তবে সেই সব জল্পনার অবসান ঘটিয়ে দিলেন অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button