Tollywood

‘যিশুর আবেদন কিন্তু সাঙ্ঘাতিক!’, বন্ধু যিশুর জন্মদিনে প্রশংসায় পঞ্চমুখ শিবপ্রসাদ

টলিউডের নামকরা অভিনেতা যিশু সেনগুপ্তের জন্মদিনে তাঁর জন্যে কলম ধরলেন পরিচালক শিবপ্রসাদ মুখার্জি।প্রথমেই যিশুকে নিজের প্রিয় নায়ক বললেন শিবপ্রসাদ।সামনেই যিশু অভিনীত ‘বাবা বেবি ও’ ছবির ৫০ দিন পূর্ণ হবে। তিনি বললেন যিশুর অভিনয় প্রতিভা উইনডোজ পরিবারকে এগিয়ে দিল।

এরপরই শিবপ্রসাদ বলেন উইনডোজের সঙ্গে আরও ছবি করবে যিশু। প্রিয় নায়ককে এখনই ছেড়ে দেবেন না তিনি। বরং তিনি চান যিশু যেনো শুধু উইনডোজের সঙ্গেই যেন বেশি কাজ করেন। রোমান্টিক দৃশ্য এবং অ্যাকশন দৃশ্যে যেভাবে বক্স-অফিসে সাফল্য এনে দিয়েছেন সেটাও উল্লেখ করলেন শিবপ্রসাদ। এমনকি পুরুষ হিসেবেও যিশু নাকি যথেষ্ট রোমান্টিকভাবে আবেদনময়।

অল্প বয়সের মেয়ের থেকে বেশি বয়সের মহিলারা আকৃষ্ট হয় ওঁর প্রতিভায়। উইন্ডোস প্রোডাকশনের সঙ্গে বাবা বেবি ও এবং পোস্ততে কাজ করেছেন যিশু সেনগুপ্ত। সে সময় শিবপ্রসাদ দেখেছেন যিশু মিমির সঙ্গে অভিনয় করার জন্য নিজেকে অন্যভাবে প্রস্তুত করেছেন এবং বাবা হবার চ্যালেঞ্জ নিয়ে তা মঞ্চস্থ করেছেন।

এদিকে বাবা বেবি ও সিনেমায় বয়সে ছোট শোলাঙ্কি রায়ের সঙ্গে কাঁচা-পাকা দাড়িতে যিশু যেভাবে নিজেকে প্রেমিক হিসেবে ফুটিয়ে তুলেছেন সেটা আবার অন্যরকম।

যিশুকে বললেন তিনি একজন জোরালো নায়ক যাকে পেলে পরিচালক নতুন অভিনেত্রীকে সাহস পায় নেওয়ার। আবার প্রযোজকরা নতুন পরিচালকদেরকে দিয়ে কাজ করানোর সিদ্ধান্ত নেয়। তাই বাংলা ছবির জন্য এমন নায়ক দরকার, এমনটাই বললেন শিবপ্রসাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button