সঞ্জয় আর স্বর্ণচাঁপার বিয়ে দিতে চায় সর্বজয়া! ‘বড্ড বেশি ন্যাকামি হচ্ছে’,ক্ষেপে গিয়েছেন নেটিজেনরা

একটা সময়ে টলিউড ও বড় পর্দা জুড়ে শাসন করার পর রাজনীতিতে মনোনিবেশ করেছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়। মাঝখানে প্রশ্ন ওঠে কোথায় হারিয়ে গেলেন দেবশ্রী? তারপরই আবার হঠাৎ করে ছোট পর্দায় কামব্যাক।

শুরুতে প্রচুর প্রশংসা পেয়েছেন তিনি জি বাংলার সর্বজয়া ধারাবাহিকে তাঁর অভিনয়ের জন্য। তবে বর্তমানে সেই জনপ্রিয়তা একটু করে কমছে। আর এবার এক বিশেষ প্রোমো চ্যানেলের তরফ থেকে প্রকাশ করার পর সকলেই ক্ষিপ্ত সর্বজয়ার উপর। কেনো?

ভিডিও দেখা গেছে সর্বজয়া স্বর্ণচাঁপা এবং সঞ্জয়ের বিয়ে দিতে উঠে পড়ে লেগেছেন যা ঠিকমত মনঃপুত হয়নি দর্শকদের এবং নেটিজেনদের। তাই তারা কটাক্ষ করতে ছাড়লো না দেবশ্রীকে। এমনিতেই এই ধারাবাহিক টিআরপির দিক দিয়ে বেশ কিছুটা পিছিয়ে রয়েছে। তারপরে আবার সাংসারিক কুটকাচালির জন্য ধারাবাহিকের জনপ্রিয়তা আরও কমে যাচ্ছে। কেউ বলছে মাথায় ভূত চেপেছে তাই বিয়ে দিতে চাইছে সর্বজয়া।

এত বেশি ন্যাকামি সহ্য করতে পারছেনা নেটিজেনরা। এবারে তারা চায় একটু বাস্তব দেখানো হোক এমনটাই অনুরোধ তাদের পরিচালকের কাছে। এই প্রোমো ভিডিও মাত্র ৪ ঘণ্টা আগে আপলোড করা হয়েছে। এর মধ্যেই নেতিবাচক কমেন্টে ভরে গেছে কমেন্ট বক্স।

sarbajaya post

ধারাবাহিক এর মাধ্যমে দেবশ্রী অসাধারণ কামব্যাক করেছিলেন কিন্তু মনে করা হচ্ছে তিনি আর সেই লড়াইয়ে টিকে থাকতে পারছেন না। টিআরপি রেটিংয়ে ১ থেকে ১০ এর মধ্যে কোথাও স্থান নেই সর্বজয়া ধারাবাহিকের। তাহলে কি সত্যিই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার কোনও সম্ভাবনা রয়েছে?

Back to top button