Tollywood

‘ঘুঙুর এরকম ছুঁড়ে ফেলতে হয়?’ সর্বজয়ার নতুন প্রোমোতে ঘুঙুর ছুঁড়ে ফেলে নৃত্য শিল্পের অপমান! রেগে লাল নেটিজেনরা

দেখতে দেখতে বেশ অনেকদিন হয়ে গেল জি বাংলা তে শুরু হয়েছে দেবশ্রী রায়ের কামব্যাক সিরিয়াল সর্বজয়া। এই সিরিয়ালের মধ্যে দিয়েই আবার অভিনয় জগতে ফিরে এসেছেন একসময়ের টলিউড কাঁপানো দেবশ্রী রায়। এক গৃহবধুর সফল নৃত্যশিল্পী হওয়া নিয়েই ছিল এই গল্প কিন্তু পরবর্তীকালে গল্প তার ট্র্যাক থেকে সরে যাওয়ায় সর্বজয়া টিআরপি অনেকটাই নেমে যায়।

প্রথম দশের তালিকায় সবসময় থাকলেও প্রথম পাঁচের তালিকায় সর্বজয়া আর ঢুকতে পারে না। মাঝে গল্প থেকে সর্বজয়ার নাচ একদম বাদ চলে গিয়েছিল। একদম শুরুর প্রোমোতে যেভাবে তাকে নাচতে দেখা গিয়েছিল মাঝের গল্পে সেসবের ছিটেফোঁটাও দেখা যায়নি।সেখানে ছিল শুধু পারিবারিক হিংসার কাহিনী আর নিজের মেয়ে সারার জিশানের সঙ্গে বিয়ে দেওয়া।

তাই সর্বজয়ার উপর ধীরে ধীরে বিরক্ত হচ্ছিলেন দর্শকরা।একটা সময় ছিল যখন সর্বজয়া কোন সিরিয়ালের ক্লিপিংস সোশ্যাল মিডিয়াতে দিলেই রেগে যাচ্ছিলেন নেটিজেনরা এবং বলতে শুরু করেন এই সিরিয়ালটা এবার বন্ধ হলে বাঁচা যায়।অবস্থা এতটাই খারাপ হয় যে সিরিয়াল নির্মাতারা কী করে এর জনপ্রিয়তা ফেরাবেন বুঝতে পারছিলেন না।

আজ সকালে জি বাংলার তরফ থেকে একটি প্রোমো প্রকাশ করা হয়েছে সর্বজয়ার এবং যা দেখে দর্শকরা আবার উৎসাহিত বোধ করছেন এ সিরিয়াল টি দেখার জন্য। এই প্রোমোতে দেখা যাচ্ছে সর্বজয়া কোন জায়গায় নাচের অডিশন দিতে গেছে।সেখানে তাকে বলা হয় যে তিনি নাচ করতে পারবেন না তখন সর্বজয়া বলে যে একবার পরীক্ষা করেই দেখতে। এরপর তার হাতে উড়ে এসে পড়ে ঘুঙুর এবং নিজের প্রতিভা নাচের মাধ্যমে ফুটিয়ে তোলে সর্বজয়া যা দেখে উপস্থিত সকলে তখন হাঁ।

এই প্রোমো দেখে যারপরনাই খুশি সর্বজয়া ভক্তরা। তারা বলছেন যে এতদিন পর সিরিয়াল ট্র্যাকে ফিরে আসলো। তবে কোথাও গিয়ে যেন খুশি নন অনেকেই।অনেকে আবার এই সিরিয়ালকে স্টার জলসার আয় তবে সহচরীর সঙ্গে তুলনা করেছেন। আবার অনেকে প্রোমোতে দেখানো ঘুঙুর ছুড়ে দেওয়া কে ভালো চোখে দেখেননি।সব মিলিয়ে সর্বজয়ার নতুন প্রোমো ভালো-মন্দ মিশিয়ে তুমুল হিট হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button