Tollywood

বিয়ে বাড়ির খাবারে ‘অটোগ্রাফ’ আলুর দম,’বাইশে শ্রাবণ’ কচুরি! চমকে গেলেন সৃজিত মুখার্জি,করলেন ছবি শেয়ার

এক অনুরাগী নিমন্ত্রণ করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে নিজের বিয়েতে। নিমন্ত্রণ রক্ষা করতে শেষ পর্যন্ত যেতে পারেননি সৃজিত।

তবে অনুষ্ঠানে না গিয়েও, অনুষ্ঠানের গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে ওঠেন বিখ্যাত টলিউড পরিচালক। বিয়ে বাড়ির খাবারের নাম তৈরি করা হয়েছে তাঁর পরিচালিত একটি সিনেমার নাম দিয়েই। ভাবা যায়?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি বিয়ের মেন্যু কার্ড। আর সেই অনুষ্ঠানে খাবারের তালিকায় উঠে এল সৃজিতের তৈরি একাধিক সিনেমা ও তার চরিত্রের নাম। দ্বিতীয় পুরুষ’ স্যালাড স্যস, ‘এক যে ছিল রাজা’ ভেটকি ফ্রাই, ‘বাইশে শ্রাবণ’ কড়াইশুটির কচুরি, ‘অটোগ্রাফ’ কাশ্মীরি আলুর দম। আবার রয়েছে ‘আতর আলি’ চাটনি, ‘এসিপি পোদ্দার’ পাপড়।

মানে অনুরাগী নিজের ভালোবাসা প্রকাশ করতে কোনও কসুর রাখেনি। আর এটা দেখে সৃজিত নিজেই অবাক। পরিচালক নিজেই তাঁর ফেসবুকে শেয়ার করেছেন এই অভিনব মেন্যু কার্ড।

আসলে মহামারীর সময় বিভিন্নভাবে বিয়ে বাড়ি এবং অন্যান্য অনুষ্ঠানে সচেতনতার বার্তা ফুটিয়ে তোলা হয়েছে। তবে এবার একজন অনুরাগী নিজের পছন্দের পরিচালকের প্রতি তাঁর ভালোবাসা ব্যক্ত করলেন এভাবে। কনে অজন্তা ও বর দেবাঞ্জন পরিচালক সৃজিতের একনিষ্ঠ ভক্ত সেটা বোঝাই যাচ্ছে। জীবনের বিশেষ এই দিনটিকে ভাগ করে নিলেন সৃজিতের সঙ্গে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button