Tollywood

খুব শীঘ্রই বড় পর্দায় দেখা যেতে চলেছে মন ফাগুনে ঋষিকে! নিজের মুখেই সুখবর দিলেন শন ব্যানার্জি

আমরা বড় পর্দার তারকাদের নিয়ে যেরকম মাতামাতি করি সেরকম ধারাবাহিকের তারকারাও কিন্তু এখন সাধারণ মানুষের মধ্যে ভীষণ জনপ্রিয়।যাদেরকে আমরা রোজ টিভির পর্দায় দেখি তারা যেন এখন আমাদের ঘরের ছেলে মেয়ে হয়ে গেছে। দেব জিৎ প্রসেনজিৎ কে নিয়ে যেরকম আমাদের উৎসাহ সেরকম ভাবেই ছোট পর্দার নায়ক নায়িকারা ও আমাদের পছন্দের তালিকায় ধীরে ধীরে ঢুকে পড়েছেন।

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন শন ব্যানার্জি। পরিচয়ে তিনি সুপ্রিয়া দেবীর নাতি তবে নিজের দিদার নাম ভাঙ্গিয়ে তিনি ইন্ডাস্ট্রিতে আসেননি। আজ ইন্ডাস্ট্রিতে তার যতটুকু পরিচিতি তা তার নিজস্ব পরিশ্রমেই। এখানে আকাশ নীল সিরিয়ালের অনামিকার বিপরীতে শনের ডেবিউ হয়। সেই সিরিয়ালেই ডক্টর উজান হিসেবে তিনি তুমুল জনপ্রিয়তা লাভ করেন ইয়ং জেনারেশন এর মধ্যে।

বর্তমানে তাকে দেখা যাচ্ছে স্টার জলসার মন ফাগুন ধারাবাহিকে। সেখানে তিনি ঋষির চরিত্রে অভিনয় করছেন। তার বিপরীতে রয়েছেন সৃজলা গুহ। ঋষি এবং পিহুর জুটি সাধারণ মানুষ ভীষণ ভালো ভাবে গ্রহণ করেছেন। আর তার ছাপই পড়ে টিআরপি রেটিং তালিকায়। গত সপ্তাহে মন ফাগুন এই তালিকায় দ্বিতীয় স্থান দখল করেছিল।

বর্তমানে সিরিয়ালে দেখা দিয়েছে টানটান উত্তেজনা।মিস বৃষ্টি বাড়ি থাকা সত্বেও প্রিয়াংকার সঙ্গে ঋষির বিয়ে হয় কিনা সেটা দেখার জন্য উন্মুখ হয়ে আছেন দর্শকরা। এর মধ্যেই পিহুকে কিডন্যাপ করে জলে ডুবিয়ে রাখা হয়েছে। সব মিলিয়ে মন ফাগুনে এখন ধুন্ধুমার কান্ড হচ্ছে।

অন্যদিকে এর মধ্যেই নিজের অনুরাগীদের জন্য একটি বিশেষ সুখবর দিলেন শন ব্যানার্জি। একটি বেসরকারী সংবাদমাধ্যমের তরফে তার একটি সাক্ষাৎকার নেওয়া হয়। সেখানে যখন তাকে জিজ্ঞাসা করা হয় যে বড় পর্দায় তাকে কবে দেখতে পাওয়া যাবে, তার উত্তরে সন জানান যে আশা করছি খুব শীঘ্রই। তার এই ইঙ্গিত থেকে বুঝে নিতে কষ্ট হয় না যে তার হাতে নিশ্চয়ই টলিউডের কোন বড় প্রজেক্ট এসেছে। তাই তার টলিউড ডেবিউয়ের জন্যেই অপেক্ষা করে বসে আছেন তার অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button