Tollywood

ঋষি ভক্তদের জন্য সুখবর! এবার ঋতুপর্ণা সেনগুপ্ত’র সঙ্গে সিনেমা করতে চলেছেন শন ব্যানার্জি,ভাইরাল পোস্টার

বাংলা টেলিভিশনের পর্দায় পা রাখার সঙ্গে সঙ্গেই জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেতা শন ব্যানার্জি। এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুনে’ প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকদের ভালবাসা কুড়িয়ে নিয়েছেন তিনি। এমনকি ‘মন ফাগুনে’ ঋষিকে দেখার জন্যই অনেকে অপেক্ষায় থাকে।

তবে শুধু “মন ফাগুন” ধারাবাহিক নয়, এছাড়াও তিনি অভিনয় করেছেন “এখানে আকাশ নীল” ধারাবাহিকে। এখানে আকাশ নীল’ শেষ হওয়ার পর কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি। এরপর ‘তেরা মেরা রিস্তা’ মিউজিক ভিডিয়োতে রিচা শর্মার সঙ্গে জুটি বেঁধে আগুন লাগিয়েছেন পর্দায়। তাছাড়া ওয়েব সিরিজেও দেখা গেছে শনকে।

কিন্তু এবার শান্ত শিষ্ট ডাক্তার থেকে একেবারে ভিলেন হবেন শন। অবাক হলেন তো? আসলে শনের ভক্তদের জন্যে এলো একটি বড় মাপের সুখবর।

বড় পা ফেলতে চলেছেন শন। কারণ এবার তাঁকে দেখা যেতে চলেছে বড় পর্দাতে। একটি ডেবিউ ফিচার সিনেমা তিনি জুটি বাঁধতে চলেছেন অভিনেতা ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে।

জানা গেছে, কবীর লাল পরিচালিত এই ছবির নাম ‘অন্তর্দৃষ্টি’। এবার অভিনয় করবেন নেগেটিভ চরিত্রে। তাছাড়া আয় তবে সহচরী ধারাবাহিকের সমরেশ চরিত্রে অভিনয় করা ইন্দ্রজিৎ চক্রবর্তীকেও দেখা যাবে এই সিনেমায়।

স্প্যানিস ছবি ‘জুলিয়াজ আইস’ থেকে এই সিনেমার ভাবনা। রিভেঞ্জ থ্রিলারধর্মী এই ছবিতে বাংলার পাশাপাশি মারাঠি, তেলেগু এবং কন্নড় ভাষায়ও মুক্তি পাবে বলে জানা গেলো। মূলত একটি অন্ধ মেয়ে, তাঁর বোনের মৃত্যুর প্রতিশোধ কীভাবে নেবেন সেটাই গল্পের মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠবে। ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে শ্যুটিং শেষ হওয়ার কথা।


শন জানিয়েছেন এই ধরনের চরিত্র আগে করেননি তাই এটা তাঁর কাছে একটা বড় চ্যালেঞ্জ। এছাড়া আরেকটা সমস্যা আবহাওয়া। যেহেতু সবাই কলকাতার আবহাওয়ায় অভ্যস্ত তাই দেরাদুনের এই ঠান্ডাতে শ্যুট করতে অসুবিধা হচ্ছে রাতের দিকে।তবে শন জানিয়েছেন বাংলায় এই ধরনের চরিত্র খুব বেশি দেখা যায়নি। তাই সিনেমার সাফল্য নিয়ে তিনি আশাবাদী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button