Tollywood

মারণ রোগে আক্রান্ত বোন,খরচ ৫০ লক্ষ! বিধ্বস্ত পরিবার! সাহায্য চেয়ে হাত পাতলেন আজকের জনপ্রিয় টলি তারকা

বাংলার একজন জনপ্রিয় কৌতুক শিল্পী হলেন সায়ন ঘোষ। রেডিও জকি হিসাবে নিজের ক্যারিয়ার শুরু করে এখন অভিনেতা হয়ে লাখো লাখো মানুষের হৃদয়ে রাজ করেন এই অভিনেতা। রেডিওতে হ্যাপি টু ডিস্টার্ব বললেই একটা সময় সায়নের নাম মুখে মুখে ঘুরতো মানুষের। তারপরে আগের বছর তার বিখ্যাত একটি গান সারা বাংলার দর্শক শুনেছিলেন। কিন্তু মানুষকে হাসিয়ে যাওয়া এই সায়নের জীবনেই এখন দুঃখের মেঘ।

एक्टर के पास नहीं ब्लड कैंसर से जूझ रही बहन के इलाज के पैसे, लगाई आर्थिक मदद की गुहार
তার ছোট বোন মারণ রোগের সঙ্গে লড়াই করছে। ব্লাড ক‍্যান্সারে আক্রান্ত হয়েছেন তার বোন। তাঁর চিকিৎসার জন‍্য প্রয়োজন অর্থর সঙ্গে সঙ্গে রক্ত। পরিবারের অত‍্যন্ত খারাপ সময়ে অনুরাগীদের কাছেই সাহায‍্য প্রার্থনা চেয়েছেন সায়ন। এতদিন ধরে মানুষকে বিনোদন দিয়ে গেছেন সায়ন এবার তার নিজেরই তার অনুরাগীদের ভরসা এবং সাহায্য দরকার।

সোশ‍্যাল মিডিয়ায় এই বিষয়টা জানিয়ে একটি পোস্ট করেছেন সায়ন। লিখেছেন, ‘আমার বোন চন্দ্রসেনা কোনার চক্রবর্তী বিগত একমাস ধরে ব্লাড ক্যান্সারে ভুগছে। ডাক্তারের কথা অনুযায়ী ওর চিকিৎসা ও বোনম্যারো (অস্তিমজ্জা) ট্রান্সপ্লান্টের জন্য ৫০লাখের বেশি টাকার প্রয়োজন আর প্রয়োজন প্রচুর ও পজিটিভ ব্লাড ডোনার।আপনাদের সকলের কাছে অনুরোধ আমাদের এই খারাপ সময়ে কিছু আর্থিক সাহায্য করুন এবং রক্তদানে ইচ্ছুক ও পজিটিভ রক্তদাতারা আমাদের সাথে যোগাযোগ করুন। আমি যদি আপনাদের কিছুটা আনন্দ দিয়ে থাকি আশা করি আমার এই দুঃখের সময়ে আপনারা আমার পাশে থাকবেন।’

পোস্টের কমেন্ট বক্সে অনেকেই সায়নকে বলেছেন এই সময় শক্ত থাকার কথা। তাকে অনেকেই সাহস জুগিয়েছেন এমনকি রক্তদানের জন্য অনেকেই এগিয়ে এসেছেন। এছাড়া অনলাইনে কিভাবে টাকা পাঠাতে হবে সেই সমস্ত তথ্য ও পোস্টের সঙ্গে দিয়ে দিয়েছেন সায়ন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button