Tollywood

‘আরে এ তো পুরো গরীবের রণবীর সিং’, ওড়না কুর্তি স্কার্ট পরে নেটিজেনদের আলোচনার মুখে মন্টু পাইলট সৌরভ দাস!

ছোটপর্দার অন্যতম বিতর্কিত অভিনেতা হলেন সৌরভ দাস। বর্তমানে তাকে আমরা বিভিন্ন ওয়েব সিরিজে বেশি দেখতে পাই।সেখানে একের পর এক সাহসী চরিত্র করে সাধারণ মানুষের মনে একটা আলাদাই জায়গা করে নিয়েছেন সৌরভ।তার সঙ্গে অনিন্দিতা বসুর বর্তমান সম্পর্ক নিয়ে অনেক কানাঘুষো শোনা যায় তবে অফিশিয়ালি কারোর থেকেই কিছু জানা যায় না।

সৌরভ দাস বেশ কয়েকমাস আগে ঘোষণা করেছিলেন তিনি সোশ্যাল মিডিয়া থেকে কিছু দিনের জন্য বিদায় নিচ্ছেন তবে তার পরের দিনই চলে এসেছিলেন তিনি সোশ্যাল মিডিয়ায় আর সেই নিয়ে সমালোচনাও হয়েছিল প্রচুর।এছাড়াও মাঝে গুজব উঠেছিল যে মধুমিতা সরকারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সৌরভ। যদিও দুজনের কেউই খবরটাতে সিলমোহর লাগাননি।

এখন সৌরভ আবার কাজের মধ্যে ফিরে এসেছেন। সম্প্রতি ফিল্মফেয়ার পুরস্কারে অল্প হলেও সত্যির জন্য পুরস্কার পেয়েছেন সৌরভ। কিন্তু সোশ্যাল মিডিয়ার সৌরভ কে নিয়ে ব্যস্ত রয়েছে সম্পূর্ণ অন্য কারণে।

কারণ দেখা যাচ্ছে সৌরভ দাস এর ফ্যাশন সেন্স একদম অন্য ধরনের হয়ে গেছে। সৌরভ দাস বরাবর ছক ভাঙতে ভালোবাসেন। তাই তার পোশাকেও দেখা যায় অভিনবত্ব। তিনি gender-neutral পোশাক পরতে ভালোবাসেন।

যেটা এবার ফিল্মফেয়ারে দেখা গেল।তিনি পুরস্কারের রাতের জন্য বেছে নিয়েছিলেন হলুদ রঙের কুর্তি, লম্বা ঢোলা স্কার্ট এবং তার সঙ্গে ওড়না। সেই সঙ্গে গায়ে ছিলো মানানসই গয়না।

তাকে হঠাৎ করে এই লুকে দেখে চমকে গেছেন সকলে। সকলেই কমেন্ট বক্সে কমেন্ট করতে শুরু করেছেন যে সৌরভ দাস হলেন টলিউডের আর গরিবের রণবীর সিং। তবে অনেকেই তাকে কটাক্ষ করেছেন যে মেয়েদের মত স্কার্ট কেন পরেছেন বলে। যদিও তাতে যে সৌরভের কিছু যায় আসে না একথা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button