Tollywood

‘যাদের জন্য অভি বছরের পর বছর কাজ পেল না তাদের থেকে হাত পেতে টাকা নেব আমি?’, প্রসেনজিৎ ঋতুপর্ণার বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন অভিষেকের স্ত্রী সংযুক্তা!

দুই সপ্তাহ আগে বৃহস্পতিবার ভোরবেলা মাত্র ৫৭ বছর বয়সে অকাল প্রয়াণ ঘটে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জীর। তার এই আকস্মিক প্রয়াণে শোকস্তব্ধ গোটা টলিউড। কিন্তু তার মৃত্যু জন্ম দেয় বহু বিতর্কের।

পুরনো বিতর্ক ফের মাথাচাড়া দেয়। প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা মিলে তাকে কুড়ি থেকে বাইশ টি ছবি থেকে বাদ দেন। সেই সময় প্রায় ডিপ্রেশনে চলে যান অভিষেক এবং বারংবার ঠাকুর পূজা করতেন তখন তিনি।

মাঝে দশটা বছর তার হাতে কোনো কাজ ছিল না। পরবর্তীকালে লীনা গাঙ্গুলীর হাত ধরে তিনি বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ফেরেন মোহর এবং খড়কুটোর মধ্য দিয়ে। টেলিভিশনে তিনি চূড়ান্ত সফল।

গতকাল রবিবার তার বাসস্থানে আয়োজিত হল তার শ্রাদ্ধানুষ্ঠান।সেখানেই তাঁর স্ত্রী সহযোগিতা যে বিস্ফোরক সাক্ষাৎকার দিয়েছেন বিভিন্ন সংবাদমাধ্যমকে তা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সংযুক্তা স্পষ্ট বলছেন যে তার কানে নাকি এমন খবর এসেছে যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাকে 10 লক্ষ টাকা দিয়েছেন, ঋতুপর্ণা সেনগুপ্ত তাকে 5 লক্ষ টাকা পাঠিয়েছেন। সৌরভ গাঙ্গুলী নাকি তাদের মেয়ের যাবতীয় দায়িত্ব নিয়েছেন। কিন্তু এগুলোর সবকিছুই মিথ্যা।

যারা অভিষেককে দিনের-পর-দিন ইন্ডাস্ট্রিতে কোণঠাসা করেছিল।যারা অভিষেককে একাধিক ছবি থেকে বাদ দিয়েছে তাদের কাছ থেকে হাত পেতে টাকা নেবেন সংযুক্তা চ্যাটার্জী এটা কোনদিন হতে পারে না। সংযুক্তা নিজে একজন মাল্টিন্যাশনাল কোম্পানি উচ্চপদে আসীন। তাই অর্থাভাব তার নেই।
কিন্তু বাজারে যে খবরটা রটেছে ঋতুপর্ণা প্রসেনজিৎ তাকে অর্থ সাহায্য করেছেন সেটা সম্পূর্ণ ভুল। কোন সাহায্য তো দূরে থাকুক ঋতুপর্ণা এবং প্রসেনজিৎ সংযুক্তাকে কোন রকম শোকবার্তাও বার্তা পাঠাননি। তার এই ইন্টারভিউয়ের ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button