Tollywood

ট্রেন্ডিংয়ে তো গা ভাসাতেই হবে, নাকে-মুখে বাদাম গুঁজে অর্ধন’গ্ন হয়ে এবার সামনে এলেন স্যান্ডি

স্যান্ডি সাহা ট্রেন্ডিংয়ের দিকে ছোটেন, লাইমলাইটে তাঁর থাকা চাই-ই চাই। একথা নিজের মুখে স্বীকার না করলেও, তাঁর নানান কাজকর্ম তেমনটাই প্রমাণ করে বারবার। নানান সময় নানান বিতর্কিত ভিডিও বানিয়ে চর্চায় উঠে আসেন স্যান্ডি। আর এখন তাঁর নতুন হাতিয়ার ‘কাঁচা বাদাম’ গান।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চার মধ্যে রয়েছে ‘কাঁচা বাদাম’ গানটি। দুবরাজপুরের এক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের জন্যই এই কাঁচা বাদাম গান এখন যেন মানুষের মুখে মুখে। এই গান ছড়িয়ে পড়ছে দেশের বাইরেও। তুমুল ভাইরাল হয়েছে এই ‘কাঁচা বাদাম’ গান। এই গানের সুরে উত্তাল সোশ্যাল মিডিয়া। এই গান নিয়ে বানানো হচ্ছে রিল, হচ্ছে রিমিক্স।

তাই এই ট্রেন্ড থেকে স্যান্ডিই বা বাদ যাবেন কেন! এই গান দিয়ে নিজের মতো করে নিজের কায়দাতেই ভিডিও বানিয়েছেন স্যান্ডি। বাদাম দিয়েই খানিকটা পোশাকের মতো বানিয়েছেন তিনি। গলায় পরেছেন বাদামের মালা। নাকে গুঁজেছেন বাদাম। অর্ধন’গ্ন অবস্থাতেই ভিডিও বানিয়েছেন তিনি। ভিডিওতে জুড়েছেন সেই ভাইরাল গানের ভিডিও, “আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম, আমার কাছে পাবে শুধু কাঁচা বাদাম”।

স‍্যান্ডির এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়েছে। তাঁর এই কাণ্ড দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। একজন লিখেছেন, “যেটা কেউ করতে পারবে না সেটা স‍্যান্ডি সাহা পারবে”। আবার অন্য একজন লিখেছেন, “এসব না করে ওই বাদাম ওয়ালা কাকু কে আর্থিক সাহায্য করো। সবাই খুশি হবে”।

ইউটিউব ও সোশ্যাল মিডিয়ায় নানান মজাদার ভিডিও বানিয়েই সাফল্য অর্জন করেছেন স্যান্ডি সাহা। বাঙালি ইউটিউবারদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন তিনি। নিজের অনুরাগীদের বিনোদন জোগাতে যে কোনও পর্যায় পর্যন্ত যেতে পারেন স্যান্ডি। আর তা তাঁর নানান ভিডিও, ছবি থেকেই স্পষ্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button