Connect with us

Tollywood

‘মর্দানি এসেছে বাংলায়’, ফের নেটিজেনদের রোষের মুখে ‘শ্রীময়ী’, মজা করলেন স্যান্ডি সাহাও

Published

on

ধারাবাহিকে যেন আজকাল সবকিছুই সম্ভব। মানে যা কিছু অবাস্তব, তাই-ই দেখানো হয়ে থাকে এখন নানান ধারাবাহিকে। সে বাথরুম স্ক্রাবার দিয়ে রোগীকে শক দেওয়া হোক বা কোনও সাধারণ মানুষের বম্ব ডিফিউস করা হোক। এমন নমুনা ঢের দেখেছে বাঙালি দর্শক এর আগে। এবার রোষের মুখে ‘শ্রীময়ী’ ধারাবাহিক।

এই ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে যে শ্রীময়ী স্বামী রোহিত সেন অপহৃত হয়েছেন। আর তাঁকে বাঁচাতে এবার শ্রীময়ী নিজেই গোয়েন্দার ভূমিকায় নেমে পড়েছেন। নিচ্ছেন বিশেষ ট্রেনিং। দুহাতে বন্দুক ধরে তাক করে রেখেছেন। জোর শব্দের জন্য কানে রয়েছে বড় হেডফোন। এমনই একটি লুক সামনে এসেচে শ্রীময়ীর।
এদিকে শ্রীময়ী নিজের সহকারি হিসেবে পাকড়াও করেছেন মিঠুদিকে। তাঁকেও শেখাচ্ছে বন্দুক চালানো। তা করতে গিয়েই নাজেহাল অবস্থা দুজনের। শুধু বন্দুক চালানোই নয়, শ্রীময়ী নিয়ে ফেলেছে ছদ্মবেশও।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

ধারাবাহিকে এমন কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাওয়ার জোগাড় নেটিজেনদের। কেউ লিখছেন, “জঘন‍্য, প্লিজ শেষ করুন এবার। আর কি দেখানোর বাকি আছে এটায়”? আবার কেউ লিখছেন, “এবার মর্দানি আসছেন বাংলায়’ বা ‘জবা মা আর তিতলির চেয়ে কম না”। আবার একজনের বক্তব‍্য, “লেখিকা ফের গাঁ’জা খেয়ে স্ক্রিপ্ট লিখছেন”। কটাক্ষ করতে বাদ যান নি ইউটিউবার স‍্যান্ডি সাহাও। বন্দুক হাতে শ্রীময়ীর ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “অ্যাভেঞ্জারময়ী”।

অপরদিকে ধারাবাহিকে অপহৃত হয়ে বাস্তবে কিন্তু এখন মুম্বইয়ে শুটিং সারতে ব্যস্ত রোহিত ওরফে টোটা রায়চৌধুরী। করণ জোহরের পরবর্তী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিং করছেন তিনি। টোটা জানান, ধারাবাহিকে এখন কী হচ্ছে না হচ্ছে তা তিনি জানেন না। রোহিত সেন হয়ে কবে তিনি ফিরবেন, তাও তাঁর জানা নেই। এই পুরোটাই জানেন চিত্রনাট‍্য লেখিকা লীনা গঙ্গোপাধ‍্যায়।

Trending