Connect with us

Tollywood

Kamala: সারা গায়ে নেই কোন জামা,শুধু কমলা লেবু দিয়ে পোশাক বানিয়ে কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া গানে হইহই করে নাচলেন স্যান্ডি সাহা!

Published

on

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শব্দটার যথেষ্ট প্রচলন রয়েছে। এর অর্থ হল কোন পোস্ট ছবি অথবা ভিডিও তুমুল হারে শেয়ার হওয়া এবং মানুষজনের সেখানে কমেন্ট করা আর লাইক করা।এখন অনেকেই ফেসবুক এবং ইউটিউব এ রকম কনটেন্ট ক্রিয়েট করে প্রচুর পয়সা উপার্জন করছে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় ইউটিউবার হলেন স্যান্ডি সাহা।

স্যান্ডি সব সময় ট্রেন্ডিংয়ে থাকতে খুব ভালোবাসেন। বাজার চলতি কোন টপিক নিয়ে তিনি ভিডিও বানাবেন আর সেই ভিডিও হিট হবেই হবে। তার ব্যবসায়িক বুদ্ধি প্রখর। তিনি জানেন যে কখন কোন ভিডিও করলে তিনি ভাইরাল হতে পারবেন। এখন যেমন সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড চলছে কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া গানটি। অঙ্কিতা ভট্টাচার্যের গাওয়া এই গানে ভিডিও বানিয়েছেন অনেকেই।

এবার সেই গানের ভিডিও বানালেন স্যান্ডি সাহা। আর তার ভিডিও মানে তো সেটা সাধারণ হবে না। যথারীতি তিনি গায়ে কোনো পোশাক না পরেই সকলের সামনে হাজির হয়েছেন। পরনে রয়েছে শুধু কমলালেবু! কমলালেবু ছাড়িয়ে এবং কাঁচা কমলালেবু সহ একটি পোশাক তৈরি করেছেন স্যান্ডি এবং সেটাই পরেছেন গায়ে।

সে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। স্যান্ডি এই ভিডিও পোস্ট করতে মুহূর্তের মধ্যে তা হাজার হাজার লাইক এবং শেয়ার পেয়ে গেছে। স্যান্ডি আবার একটি প্রশ্ন করেছেন যে সকলের এই গানে তার নাচ কেমন লাগছে। এতে তিনি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন। তবে তার উদ্দেশ্য যে সফল হয়েছে একথা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending