সময় বদলালেও বদলায়নি অনস্ক্রিন সম্পর্ক! ফুলঝুরির সতীন তিতিরের বাবা হয়েই থেকে গেলেন অম্বরীশ ভট্টাচার্য

বাংলা টেলিভিশন জগতের সম্প্রতিকালের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সম্পূর্ণ মন্ডল । জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমনি’ থেকে তিনি জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

তবে টিভির পর্দায় এসেছেন তিনি কিন্তু অনেক ছোট বয়সে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা দুর্গা’ থেকে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। তারপর থেকে একের পর এক ধারাবাহকে অভিনয় করেছেন তিনি।

তবে টিভির পর্দায় তিনি যতই বড় চরিত্রে অভিনয় করেন না কেন আদতে অভিনেত্রী কিন্তু খুবই ছোট। জানাযায় যতদূর যে তিনি এখন ক্লাস ইলেভেনের ছাত্রী। তাকে সম্প্রতি স্টার জলসার ধারাবাহিক ‘ধূলোকণা’য় তিতিরের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী এমন একটি ছবি পোস্ট করেছেন যা দেখে দর্শকরা নস্টালজিক হয়ে পড়েছে। প্রসঙ্গত, প্রথম ধারাবাহিকের পরেই তিনি সুযোগ পান জি বাংলার ‘গোয়েন্দাগিন্নি’ ধারাবাহিকে অভিনয়ের। সেখানে তিনি ইন্দ্রানী হালদারের চরিত্রের দেওরের মেয়ের চরিত্রে অভিনয় করতেন। সেখানে ইন্দ্রানী হালদারের দেওরের চরিত্রে অভিনয় করতেন অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য।

প্রসঙ্গত সম্প্রতি ‘ধূলোকণা’ ধারাবাহিক অভিনেত্রী অমরিশ ভট্টাচার্যের মেয়ের চরিত্রে অভিনয় করছেন। আর যার ফলেই তিনি আবার পুরনো সম্পর্ককে মনে করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে।এই দুটি ছবি পাশাপাশি রেখে কোলাজ বানিয়ে শেয়ার করে সম্পূর্ণা ক্যাপশনে লিখেছেন ‘তখন এবং এখন, বাবা (Father) -মেয়ে’ (Daughter)। হ্যাশট্যাগ ‘গোয়েন্দা গিন্নি’ এবং ‘ধূলোকণা’।

টেলিভিশন অভিনেত্রীর এই পোষ্ট দেখে দর্শকদের একাংশ নস্টালজিক হয়ে পড়েছে। আর তার সাথে সাথেই সোশ্যাল মিডিয়াতে পর্দার এই বাবা মেয়ের জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ।

Back to top button