Tollywood

সমরেশ হাসপাতালে, সেই অবস্থাতেই নিজের প্রফেশনে অবিচল সহচরী! ঠিক-ভুল নিয়ে মাতলো নেট দুনিয়া

সম্প্রতি ধারাবাহিক আয় তবে সহচরী বিশেষ স্থান পেয়েছে দর্শকদের মধ্যে। মাঝখানে ধারাবাহিকে পরকীয়ার বিষয় ট্রেনে আনায় ক্ষুব্ধ হয়েছিল দর্শকরা। তবে আবার পুরানো ফর্মে ফিরে গেছে সহচরী। তাই আবার তা টিআরপি তালিকায় ভালো স্থানে ফিরে এসেছে। কারণ দর্শকরা যে বিষয় বস্তু দেখতে চাইছিল সেটাই আবার ফিরিয়ে আনা হয়েছে এই ধারাবাহিকের গল্পে।

এত লড়াইয়ের পর অবশেষে রেডিওতে চাকরি পেয়েছে সহচরী। কিন্তু এই মুহুর্তে তার স্বামী সমরেশ হাসপাতালে। আসলে দেবিনা পুলিশ পাঠিয়ে সমরেশকে গ্রেফতার করায়। সেই কষ্টে আত্মহত্যা করার চেষ্টা করে সহচরীর স্বামী।

এদিকে বরফি সহচরী অর্থাৎ তার শাশুড়িকে প্রশ্ন করে যে আগামীকাল তার প্রথম শো, এদিকে তার স্বামী হাসপাতালে। এবার সে কী করবে? সহযোগী শয়তান উত্তর দেয় সে কাজে যাবে। চ্যানেলে তরফেই প্রমো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই তা ভাইরাল হয়। বিতর্কে সূত্রপাত হয় এই বিষয়কে কেন্দ্র করে।

যেখানে একজন স্বামী অসুস্থ সেখানে একজন স্ত্রী কিভাবে সে দায়িত্ব পালন থেকে সরে গিয়ে নিজের কাজের জগতে আবার ফিরে যায়? এই প্রশ্ন তুলেছে নেটিজেনরা। তাদের দাবি এই সময় স্বামীর পাশে থাকা উচিত ছিল সহচরীর।

আর ঠিক এভাবেই দর্শকদের নজর কেড়ে নিয়েছে ধারাবাহিক। এখন সেখানে টানটান উত্তেজনা সৃষ্টি হয়েছে এই পরিস্থিতির ফলে তা বলাই বাহুল্য। এরপর সহচরী কী করবে সেটাই দেখার বিষয়। মাঝখানে পরকীয়া নিয়ে নেটিজেনরা প্রশ্ন তুলতেই মুখ্য অভিনেত্রী কনীনিকা জবাব দিয়েছিলেন দর্শকরা সেটা দেখতে ভালবাসে তাই তাঁদেরকে সেটা করতে হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button