Tollywood

সংসার, পড়াশোনা সামলে RJ হয়ে নতুন লড়াইয়ে সহচরী! বাজিমাত কনিনীকার

বাঙালির বিনোদনের অন্যতম অংশ বাংলা চ্যানেলগুলোর ধারাবাহিক। সারাদিনের কর্মব্যস্ত জীবন থেকে শান্তির স্বাদ এনে দেয় এই ধারাবাহিকগুলো। তাই ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে বাংলা ধারাবাহিকের সংখ্যা। প্রসঙ্গত গতকাল আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে দর্শকমহলে বিপুল সাড়া ফেলেছে আয় তবে সহচরী ধারাবাহিকটি। এই সিরিয়ালের শুরুতে মাঝ বয়সী মহিলা সহচরীর পড়াশোনা করে জীবনে ঘুরে দাঁড়ানোর অদম্য লড়াইয়ের কথাই বলা হয়েছে।

তবে সময়ের সাথে সাথে অন্য সাধারণ ধারাবাহিকের মত এই ধারাবাহিকেও এসেছে সাংসারিক কুটকাচালি এমনকি পরকীয়ার মতো বিষয় নিয়ে রীতিমতো বিরক্ত দর্শকমহল। সহচরীর কলেজ, পড়াশোনা, ঘুরে দাঁড়ানোর লড়াই সেসব আবার দেখানো হোক এই দাবি করতে থাকে দর্শকরা। এবার স্বামী, সাংসারিক জটিলতা সহ সমস্ত বাধা বিপত্তি ঠেলে সরিয়ে অফিসে চাকরি ঠিক আছে সহচরী ওরফে কনিনীকা ব্যানার্জি। একটি রেডিও স্টেশনে এখন সে RJ।

নতুন চাকরি পেয়ে পরিবারের সহচরী জানিয়ে দিয়েছে যে সে এখন থেকে বাড়ির বৌমা, এবং একমাত্র ছেলে টিপুর মা হলেও সমরেশ সেনগুপ্তর স্ত্রী আর নয়। তবে কাজ করতে গিয়ে প্রথমেই এক মহিলা প্রশ্ন করেন তাকে ফোনে স্বামীর পরকীয়ার বিষয়। আর এতেই থ হয়ে যায় সহচরী। তার প্রশ্নের উত্তরে নিজের জীবন দিয়ে বোঝা অভিজ্ঞতার কথা খুব সুন্দর ভাবে তুলে ধরে সহচরী।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button