Tollywood

Aindrila Sharma: ফেসবুক থেকে ঐন্দ্রিলাকে নিয়ে সমস্ত পোস্ট ডিলিট করলেন সব্যসাচী! কিসের ইঙ্গিত? আতঙ্কে ভুগছে মানুষ

পরশু রাতে সব্যসাচী ফেসবুক পোস্ট করে বলেন যে ঐন্দ্রিলা চিকিৎসা সাড়া দিচ্ছেন। এবং তার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে। আর সেই শুনে তার অনুরাগীরাও অনেকটাই খুশি হয়েছিল সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতে পোস্টে ভরে গিয়েছিল । কিন্তু পরের দিন সন্ধ্যে হতেই আমার খারাপ খবর।

আরো একবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। অবস্থা সংকটজনক ছিল ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। কিন্তু তারই মধ্যে নিজের ফেসবুক ওয়াল থেকে সমস্ত পোস্ট ডিলিট করে দেন সব্যসাচী। তারপর থেকেই আতঙ্কে ভুগছেন নেটিজেনরা।

Aindrila Sharma : প্রেমিক সব্যসাচীকে জন্মদিনের শুভেচ্ছা, একরাতের মধ্যে  এলোমেলো হয়ে গেল ঐন্দ্রিলার পৃথিবী - aindrila sharma wished happy birthday  to sabyasachi chowdhury - Eisamay
প্রসঙ্গত অভিনেত্রী ব্রেন স্ট্রোকের আক্রান্ত হওয়ার পর থেকেই একটা আশার আলো দেখার জন্য প্রহর গুনছে সকলে। নিজেদের প্রার্থনার কোন শান্তি রাখছে না কেউ উল্টো দিকে হাসপাতালে তরফ থেকে তাকে সুস্থ করার পুরোপুরি চেষ্টা চলছে সব সময়ই। তার মধ্যে কিছুদিন আগে সব্যসাচী নিজের ফেসবুক ওয়ালে, তাঁদের অনুরাগীদের জন্য বলেছিলেন, “ধন্যবাদ দিয়ে তোমাদের ছোট করতে পারব না। একদিনে, বিভিন্ন ধর্মের বিভিন্ন আশীর্বাদের ফুল প্রসাদ এসেছে। ঈশ্বরে আমিও বিশ্বাস করি। মুর্শিদাবাদের প্রতিটি মন্দিরে মসজিদে প্রার্থনা হয়েছে”।

তবে এইসব প্রার্থনার মধ্যেও অনেকে অপপ্রচার চালাচ্ছে সেই নিয়েও বারে বারে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সব্যসাচী। এছাড়া ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতি কেমন রয়েছে তাও ফেসবুক ওয়ালে লিখেই জানাতেন তিনি কিন্তু এদিন হঠাৎই সব পোস্ট ডিলিট করে দেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button