Tollywood

Aindrila Sharma: “আরেকটু থাকতে দাও ওকে”! অসহায়, নিরাশ সব্যসাচী! তবু মানুষের প্রার্থনা ফাইট ঐন্দ্রিলা ফাইট

এখনো সংকটজনক পরিস্থিতিতে রয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। বৃহস্পতিবার সকাল পর্যন্ত তার শারীরিক অবস্থার কোন সেরকম উন্নতি হয়নি বলে জানা গেছে। এখনও তিনি ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন। বুধবার সকালে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর অভিনেত্রীর শারীরিক অবস্থার বেশ অনেকটা অবনতি হয়। তারপর থেকেই তিনি ভেন্টিলেশনে রয়েছেন।

161122115204-6374cee4df8ddaindrila-sharma-resized-.jpg
কিন্তু এর মধ্যেই বেশ কিছু গুজব লুটে গেছে এবং দুঃখদায়ক স্ট্যাটাস শেয়ার করেছেন অনেকেই। সেগুলি চোখে পড়েছে ঐন্দ্রিলার প্রেমিক এবং অভিনেতা সব্যসাচী চৌধুরীর। এবার আর তিনি কোনো কড়া বার্তা দেননি। শুধু সাধারণ মানুষকে অনুরোধ করলেন “আরেকটু থাকতে দাও ওকে..এসব লেখার অনেক সময় পাবে”।

সব্যসাচীর এই স্ট্যাটাস শেয়ার করার পরে বহু তারকা এবং সাধারণ মানুষ একসঙ্গে প্রার্থনা করেছে যে এরকম দিন যেন না আসে যে কখনো এরকম লিখতে হয়। ঐন্দ্রিলার এই কষ্ট ভাগাভাগি করে নিয়েছে সাধারণ মানুষও। সকলে ই যারা ভুল বার্তা শেয়ার করেছিল তারা ক্ষমা চেয়েছে। সবাই অপেক্ষা করছে কোন এক মিরাকেল ঘটে যাওয়ার।

পরপর দুবার ক্যান্সারের মতো ভয়ংকর রোগকে জয় করে সুস্থ ভাবে ফিরে এসেছিলেন ঐন্দ্রিলা। এইবার আবার ব্রেন স্ট্রোক। হাজার হাজার মানুষের আশা এবার তিনি আবার যুদ্ধজয় করেই ফিরবেন।

Actor Sabyasachi Chowdhury Posts On Social Media About Actress Aindrila  Sharma Health Update | Aindrila Sharma: 'ঐন্দ্রিলা আছে...', হাসপাতালে  ভর্তির দিন ৬ পর সোশ্যাল পোস্টে স্বাস্থ্যের আপডেট ...

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button