Tollywood

দরদাম করছেন ঐন্দ্রিলা! আকাশছোঁয়া দাম থেকে মাত্র ৭৫ টাকা, কীভাবে সম্ভব? উত্তর সব্যসাচীর

প্রেমিকা ঐন্দ্রিলা শর্মা নাকি দরদাম করতে রীতিমত ওস্তাদ। মজার ছলেই এমন এক পোস্ট করলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। নায়ক এমনিই যে পোস্টগুলি করেন সেগুলি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। এবার আবার এমন এক মজার পোস্ট করলেন তিনি যেটা নিয়ে রীতিমত হাসাহাসি চলছে। কিন্তু নায়ক বেশ স্বচ্ছন্দভাবেই সেই নিয়ে লিখেছেন।

সব্যসাচী যেটা লিখেছেন সেটা হলো যে দোকানে একটি মোবাইলের কভার কিনতে গিয়েছিলেন। বিক্রেতা একটি কভারের দাম বলেন ৪৫০ টাকা। ঐন্দ্রিলা নাকি এমন দরদাম করে ফেলেন যে বিক্রেতা দুটি মোবাইলের কভার ১৫০ টাকায় দিয়ে দিয়েছেন। এও সম্ভব? শুধু নায়ক নন, অবাক হয়েছেন নেটিজেনরাও। তবে এমন ক্ষমতা আবার সবার থাকে না। নায়িকা এমনটা করলেন কী করে সেটা আবার সব্যসাচী নিজে জানিয়েছেন আবার। নায়ক বলেন যে দরদাম করাটা একটা শিল্প যেটা সবাই পারে না। এমনকি নায়ক নিজেও সিদ্ধহস্ত নন। তাই তাঁকে একা তাঁর মা যেতে দিতেন না নিউ মার্কেটে বাজার করতে।

এদিকে নায়ক ঐন্দ্রিলাকে মজা করে বিগ বস বলেন। তিনি জানান যে একদিন বিগ বসের সঙ্গে মিলে ধর্মতলা গেছিলাম একটা কাজে। এবার সেখানে নায়ক যান মোবাইলের কভার কিনতে। দাম জিজ্ঞাসা করায় দোকানদার বলল সাড়ে চারশো। তিনি তখন আস্তে করে চারশোতে হবে কিনা জানতে চাইলেও একটা কনুইয়ের গুঁতোয় চুপ করে যান। হঠাৎ করে ঐন্দ্রিলা বলে ওঠেন পঁচাত্তর টাকা দেবেন। এমনটা শুনে প্রথমবার অবাক হয়ে গিয়েছিলেন নায়ক। আগে একটা দুই-তিন বা নিদেনপক্ষে একটা এক অবধি বসাননি ঐন্দ্রিলা। দোকানদার নিজেই মাথায় হাত দিয়ে দেন এই উত্তরে। আবার ঐন্দ্রিলা বলে ওঠেন তিনি শুধু পঁচাত্তর টাকা দেবেন। নায়ক লজ্জায় তাঁর পাশ থেকে সরে যেতে থাকেন আস্তে করে। শেষমেশ একশো টাকায় কেনেন কভারটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button