Tollywood

Aindrila-Sabyasachi: শেষবার নিজের হাতে স্পর্শ করলেন ঐন্দ্রিলাকে! দিলেন স্নেহের চু’ম্ব’ন!! শোকে বিহ্বল সব্যসাচী

এটাই শেষ মুহূর্ত। কারণ এরপর যা কিছু তা সব স্মৃতি হয়ে রয়ে গেল। এই নতুন স্মৃতি নিয়ে নতুন পথচলা শুরু করবেন হয়তো সব্যসাচী চৌধুরী। এই দিনটার অপেক্ষায় ছিলেন না কেউ তবু কঠিন বাস্তব মেনে নিতে হবে প্রত্যেককেই।

Aindrila Sharma | Video story: Actress Aindrila Sharma's friend Paramita Sengupta pen down her memory dgtl - Anandabazar
আজ প্রয়াত হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মাত্র ২৪ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। মেয়ের চলে যাওয়া নিজের চোখের সামনে দেখতে হলো মা এবং বাবাকে। সঙ্গে রয়েছেন দিদি। গোটা পরিবার শোকে ভারাক্রান্ত। সেই সঙ্গে শোকস্তব্ধ হয়ে পড়েছে প্রতিবেশীরাও।


আর এতদিন যিনি সব থেকে বেশি ওইঞ্জেলাকে আগলে রেখেছিলেন সেই সব্যসাচী চৌধুরী আজ একেবারে নিশ্চুপ। শনিবার রাতে প্রেমিকার সম্পর্কিত যাবতীয় স্বাস্থ্য আপডেট ডিলিট করে দিয়েছিলেন সব্যসাচী। তখনই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মনে চিন্তা ঘনিয়ে এসেছিল। কিন্তু কেউ অনুধাবন করতে চাননি অথবা বুঝতে পেরেও মনকে বোঝাতে চাননি।

Actress Aindrila Sharma's Health Update Pipa News | PiPa News
অবশেষে রবিবার দুপুরে এলো সবথেকে খারাপ খবর। তারপর আপনজনদের মাঝে বিদায় নিলেন ঐন্দ্রিলা শর্মা। যাত্রায় সঙ্গে ছিলেন বাবা উত্তম শর্মা এবং প্রেমিক সব্যসাচী চৌধুরী। বাবা এবং প্রেমিক একসাথে তাদের কাছের মানুষকে বিদায় জানালেন নিজেদের মতো করে। মুখাগ্নি করলেন দুজনে মিলে।


সব্যসাচী শেষবারের মতো ঐন্দ্রিলার সঙ্গে একান্ত সাক্ষাৎ করলেন। স্নেহের পরশ দিলেন তাকে শেষবার। পা ধরে আদরের চু’ম্ব’নে ভরিয়ে দিলেন নিজের সব থেকে কাছের মানুষটিকে। বেশ কিছুক্ষণ পা ধরে মাথা নিচু করেছিলেন সব্যসাচী। হয়তো মনে মনে বলছিলেন এটাই শেষ ছোঁয়া হয়ে থেকে যাক।

(ভিডিও সৌজন্যে: ফেসবুক)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button