Tollywood

Aindrila-Sabyasachi: ঐন্দ্রিলার মৃত্যুর পর চলে গেলেন প্রেমিক সব্যসাচীও! আদৌ কি সত্যি?খবরের হিড়িকে বিভ্রান্ত নেট দুনিয়া! 

আর ১দিন বাদেই দু’সপ্তাহ পূর্ণ হবে টলিউডের নামী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর। তবে এখনও তাঁর মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারেনি পরিবারের মানুষ এবং শুভাকাঙ্ক্ষীরা। তার প্রেমিক এবং অভিনেতা সব্যসাচী চৌধুরীও সেই নিস্তব্ধতা থেকে বেরোতে পারেননি।

কিন্তু এসবের মাঝেও দুজনকে নিয়ে খবর শেষ হচ্ছে না। একের পর এক ভুয়ো খবর, পাল্টা খবরে শোরগোল। আর এবার আবার আলোড়ন সৃষ্টি করলো স্বয়ং অভিনেতার চলে যাওয়ার খবর। এই খবর রীতিমতো হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Aindrila Sharma Health Update: ব্রেন স্ট্রোকের পর এখন কেমন আছেন ঐন্দ্রিলা?  যা জানা যাচ্ছে... - Television - Aaj Tak Bangla
ইউটিউবের সৌজন্যে রটে যায় সব্যসাচীও নাকি কয়েকদিন আগে প্রয়াত হয়েছেন! হু হু করে ছড়িয়ে পড়তে থাকে সেই সংবাদ। আদৌ সেটা সত্যি না মিথ্যে তার ধার ধারেনি কেউ। কিন্তু ঐন্দ্রিলা প্রয়াত হওয়ার পর থেকে যেভাবে আড়ালে চলে গিয়েছিলেন সব্যসাচী তাতে তখন থেকেই সকলের এখন মনে একটাই প্রশ্ন যে কেমন আছেন ঐন্দ্রিলার সব্য?

নিয়তির কাছে হেরে গেল ভালবাসা, জীবনের চরম সিদ্ধান্ত নিলেন সব্যসাচী
বাধ্য হয়েই এই নিয়ে মুখ খুললেন অভিনেতা।ঐন্দ্রিলা যখন হাসপাতালে বিছানায় শুয়ে জীবনমৃত্যুর লড়াই লড়ছেন সেই সময় আচমকাই একদিন মধ্যরাতে তাঁর মৃত্যুর খবর রটে যায়। অথচ তখনও শ্বাস নিচ্ছেন নায়িকা। অভিনেত্রীর মৃত্যুর পর থেকে তো ইউটিউবারদের একেবারে পোয়াবারো। নানা ভিডিও এডিট করে খবর সংগ্রহ করে নানারকমের ভিডিও অনবরত পোস্ট করেই চলেছে তারা।

Aindrila-Sabyasachi | Aindrila Sharma Death: Sabyasachi Chowdhury  deactivated his social media profile dgtl - Anandabazar
অপরদিকে প্রেমিকার মৃত্যুর পর থেকে সব্যসাচী সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নেন নিজেকে। তাই রটে যায় তিনিও মারা গেছেন। একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে দাবি করা হয়েছে, ‘জিয়ন কাঠি’ অভিনেত্রীর বিষয়ে কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েছেন সব্যসাচী। খবরটি ঠিক কতখানি সত্যি তা জানার জন্য যোগাযোগ করে একটি সংবাদমাধ্যম।

জোড়া সুখবর! ওয়েব সিরিজে ডেবিউ সব‍্যসাচীর, 'ভাগাড়' কাণ্ড নিয়ে ফিরছেন  ক‍্যানসারজয়ী ঐন্দ্রিলাও!- Bangla News
উত্তরে বোমা ফাটান অভিনেতা। ‘ভাগাড়’ খ্যাত অভিনেতা বলেন, ’ইউটিউবের সৌজন্যে কয়েকদিন আগে নাকি আমিও মারা গিয়েছি!’ এর থেকে বেশি একটি শব্দও বলেননি। উত্তর বলে দিচ্ছে ব্যক্তিগত জীবনের এই পোস্টমর্টেম নিয়ে তিনি কতটা বিরক্ত।
Sabyasachi Chowdhury: জন্মাষ্টমীতে গড়ের মাঠে 'শ্রীকৃষ্ণ' দর্শন  'বামাক্ষ্যাপা' সব্যসাচীর! হল এক অদ্ভুত অভিজ্ঞতা - TV9 Bangla News

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button