Tollywood

কেকে বিতর্ক সরিয়ে এবার দেশসেবা করতে চললেন রূপঙ্কর বাগচী! গাইলেন দেশের হয়ে নতুন সরকারি গান, ‘তাও ক্ষমা করব না’, এককাট্টা কেকে ভক্তরা

গত কয়েকদিন ধরেই সঙ্গীত জগতের বিখ্যাত শিল্পী রূপঙ্কর বাগচীকে নিয়ে মেতে রয়েছে নেট দুনিয়া। বিশিষ্ট শিল্পী কেকেকে নিয়ে একটা মাত্র মন্তব্য করেছিলেন এই গায়ক। ব্যাস, সেটাই যেনো আগুনের মতো ছড়িয়ে পড়ে চারদিকে। তারপর পরেই রাতেই কেকের মৃত্যুর খবর আগুনে ঘি ঢেলে দেয়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের রোষানল থেকে নিজেকে বাঁচাতে পারেননি রূপঙ্কর।

সেই থেকে একাধিক কাজ হাতছাড়া হয়েছে এই গায়কের। এমনকি দীর্ঘদিন ধরে যে চুক্তির সঙ্গে যুক্ত ছিলেন এবং ইতিমধ্যে যে গানটি বহুল পরিচিত হয়ে গিয়েছিল মানুষের মধ্যে সেই গান থেকেও বাদ দেওয়া হয়েছিল এই সঙ্গীত শিল্পীকে। তারপর জানা গিয়েছিল অনেকেই বয়কট করতে চলেছেন বাংলার এই গায়ককে।

কিন্তু এবার গায়ক দিলেন একটি সুখবর। ভারত সরকারের হয়ে একটি গান রেকর্ড করলেন তিনি। শুধু রুপঙ্কর নন সেখানে গান গেয়েছেন সৌম্যজিৎ, সোনু নিগম, সুরেশ ওয়াদকারসহ একাধিক শিল্পী। এটি ভারতের অর্থমন্ত্রকের তরফ থেকে একটি বিশেষ উদ্যোগ।

শুধু বাংলা নয় এছাড়াও গানটি রেকর্ড করা হয়েছে মারাঠি, তামিল, তেলুগু, গুজরাটি, পঞ্জাবি, অসমীয়া, মালয়লম, হিন্দি, ওড়িয়া ভাষায়। এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে সম্মানিত বোধ করছেন রূপঙ্কর। এমনটাই জানিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button