Tollywood

কু’কথার চাপে মানসিক ভারসাম্য হারালেন গায়ক রূপঙ্কর বাগচী! লাইভে এসে এরকম অদ্ভুত মুখের অঙ্গভঙ্গি করলেন কেন?

গত দু’দিন ধরে লাগাতার খবরের শিরোনামে রয়েছেন গায়ক রূপঙ্কর বাগচী। বলা চলে গোটা বাংলা ক্ষিপ্ত হয়ে রয়েছে এই গায়কের উপর। সোশ্যাল মিডিয়ায় জোরদার আক্রমণ চলছে তাঁকে নিয়ে।

রূপঙ্কর বাগচী নিজের ফেসবুক লাইভে বাঙালিদের বলিউডের প্রতি বেশি ঝোঁক নিয়ে আক্রমণ করেন। শুধু তাই নয়, এর পাশাপাশি তিনি বেশ কয়েকজন বাঙালি গায়ক-গায়িকাদের নাম উল্লেখ করে বলেন এঁদের প্রতি কেন এমন উত্তেজনা দেখানো হয় না? রূপঙ্কর বাগচীর এই মন্তব্যের পরেই সমালোচনার ঝড় ওঠে এই গায়ককে কেন্দ্র করে।

এমনকি যে কয়েকজনের নাম তিনি নিয়েছেন তাঁরাও অনেকেই এর সঙ্গে সহমত নয়। লাইভ ভিডিওতে ‘হু ইস কেকে’ এই প্রশ্নটি উত্তাল করে তোলে সারা সোশ্যাল মিডিয়াকে।

তিনি যখন লাইভে এসে কেকে সম্বন্ধে এই ধরনের মন্তব্য করছেন তখন অন্যদিকে কলকাতার বুকে দাঁড়িয়ে কেকে মঞ্চ কাঁপিয়ে চলেছেন। কিন্তু ভাগ্যের এমন অদ্ভুত খেলা যে সেই রাতেই চলে গেলেন কেকে। তারপর আরো বেশি আক্রমণ শুরু হয় রূপঙ্কর বাগচীকে নিয়ে। অনেকে আবার এমনটাও বলতে থাকে যে এই ব্যক্তির মৃত্যুর জন্যে দায়ী রুপঙ্করের দেওয়া অভিশাপ।

সম্প্রতি রূপঙ্কর এর ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে গায়ক নানান ধরনের মুখের অঙ্গভঙ্গি করছেন তিনি। কখনো মুখ বেঁকিয়ে কথা বলছেন কখনো মুখ ভেঙেছে কখনো একা একাই হাসছেন গান গাইতে গাইতে আবার কখনো কুকুরের সঙ্গে নানান ধরনের কথা বলছেন। এই সমস্ত কান্ড-কারখানা দেখে নেটিজেনরা ভাবছেন রূপঙ্কর বাগচী হয়তো মানসিক ভারসাম্য হারিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button