Iman-Rupankar: ‘ইমন আসলে নিরাপত্তাহীনতায় ভুগছে শো পাবে না বলে’, কটাক্ষ রূপঙ্করের! দুই জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পীর কাদা ছোঁড়াছুড়ি দেখে হতবাক নেটিজনরা

গত মে মাসে একটা অপ্রীতিকর ঘটনা ঘটে গেছিল পশ্চিমবঙ্গে। ৩০ শে মে জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়ক রূপঙ্কর বাগচী সোশ্যাল মিডিয়াতে এসে বলিউড গায়ক কেকের নামে অনেক উল্টোপাল্টা কথা বলেছিলেন। আসলে কে কে তখন শো করতে এসেছিলেন কলকাতাতে এবং তার শো দেখার জন্য যে পাগলামো করেছিল বাঙালি দর্শক সেটা দেখেই রাগ হয়েছিল রূপঙ্করের যে তার শো নিয়ে কেন এরকম উন্মাদনা দেখানো হয় না। মূলত আর খুব ছিল বাংলা বনাম হিন্দি নিয়ে ব্যক্তিগতভাবে তিনি কে কে’কে আক্রমণ করতে চাননি। তবুও তার লাইভ শুনে সেই সময় অনেকেই প্রতিবাদ করেছিলেন।

যদিও পরিস্থিতি পুরোটাই উল্টে যায় কারণ তার পরের দিন সন্ধ্যা বেলা শো করতে করতে কে কে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। আর সকলের পুরো রাগ ক্ষোভ আছড়ে পড়ে রূপঙ্করের উপর। অনেক শো বাতিল হয় রূপঙ্করের, মিও আমোরে তাদের চুক্তি ভঙ্গ করে রূপঙ্করের সঙ্গে।

এখন পরিস্থিতি অল্প বদল হয়েছে।ধীরে ধীরে রূপঙ্কর আবার সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেছেন। আগের মত অতটা গালাগালির মুখে তাকে পড়তে হয় না কিন্তু রূপঙ্কর আবার বিতর্ক ছাড়া থাকতে পারে না। সারাক্ষণ নিজের দিকে লাইম লাইট না টানলে তার বোধহয় রাতে ঘুম হয় না। এবার তিনি ঝামেলায় জড়ালেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

কে কে বিতর্কে ইমন রূপঙ্করের বিরোধিতা করেছেন প্রকাশ্যে আর এতদিন পরে তার পাল্টা প্রতিশোধ নিলেন রূপঙ্কর। চ্যাট শোতে এসে তিনি বললেন যে ইমন আসলে অনেক স্ট্রাগল করে উপরে উঠেছে তো, তাই ও ইনসিকিউরিটিতে ভুগছে।যদি সেই সময় আমার বিরুদ্ধে না বলতো তাহলে ভেবেছিল হয়তো ওর নিজের হাতে যে কটা শো ছিল সেগুলো চলে যাবে। তাই সেই ভয়েই আমার বিরুদ্ধে কথা বলেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

এছাড়াও আরো অনেক কথা বলেছেন রূপঙ্কর বাগচী যেগুলো শুনে ইমনের ভক্তরা ভীষণ রেগে গেছে। তারা বলছে যে ইমনের এখনো এত খারাপ দিন আসেনি যে নিজের শো চলে যাওয়ার ভয়ে আর একজন শিল্পীর বিরুদ্ধে তাকে মুখ খুলতে হবে। এখন ইমন এই বিষয়ে কী বলে সেটা দেখার জন্যই অপেক্ষা করছেন সকলে।

Back to top button