২০২১ সালে দেবের সঙ্গে লুকিয়ে বিয়ে করেছেন রুক্মিণী! তাদের একটি সন্তানও আছে! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

জিতের (Jeet) হাত ধরে বুমেরাং হয়ে ফিরছেন রুক্মিণী মিত্র (Rukmini Maitra)। সিনেমাটিতে রোবট হয়ে ধরা দেবেন “নিশা” রুক্মিণী। গত পরশু অর্থাৎ ৭ জুন পর্দায় মুক্তি পেয়েছে সিনেমাটি। জিত, রুক্মিণী ছাড়াও এই সিনেমায় রয়েছে পরান বন্দোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, সৌরভ দাস, অনিন্দিতা বসু, দেবচন্দ্রিমা রায় চৌধুরী, অম্বরিশ ভট্টাচার্য, আয়েশা ভট্টাচার্য সহ একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। সম্প্রতি ছবি মুক্তির আগেই বুমেরাং (Boomrang) নিয়ে নানা কথা বলেছেন অভিনেত্রী রুক্মিণী মিত্র।

তবে এবার সিনেমার পাশাপাশি নিজের বিয়ের প্রসঙ্গেও মুখ খুলেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই গুগল সার্চ করে দেব অনুরাগীরা চমকে যান। তারা দেখেন গুগল সার্চ লেখা দেব নাকি বিবাহিত। ২০২১ সালের ৬ মে অভিনেত্রী রুক্মিণী মিত্রের সঙ্গে নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। এমনকি সেখানে এও লিখা আছে তাদের নাকি একটি সন্তানও রয়েছে। অভিনেতার একজন ফ্যান সামাজিক মাধ্যমে শেয়ার করে জানিয়েছেন এই তথ্য। এবার এই প্রসঙ্গেই মুখ খুলেছেন অভিনেত্রী রুক্মিণী।

দেবের সঙ্গে গোপনে বিয়ে সেরে নিয়েছেন? উত্তরে কি বললেন রুক্মিণী মিত্র

বিয়ের খবর শুনে অবাক হয়েছেন অভিনেত্রী রুক্মিণী নিজেও। নিজের প্রতিক্রিয়া জানিয়ে সংবাদ মাধ্যমকে অভিনেত্রী বলেছেন “ওহ গুড! এটা যে কথা থেকে আসছে! গুগলেও পৌঁছে গেছে। শুধু তাই নয়। সেখানে একটা বাচ্চাও কথা রয়েছে। যার কথা হয়েছে, সেই আমাইরা আমার ভাইঝি। যেহেতু আমাইরার সঙ্গে আমার এত ছবি রয়েছে ওরা ওকে আমার বাচ্চা বানিয়ে বানিয়ে দিয়েছে।”

প্রেমিক দেবের সঙ্গে প্রচারে কেন দেখা যায়না অভিনেত্রী রুক্মিণী মিত্রকে?

সম্প্রতি লোকসভা ভোট ফের বিজয়ী হয়ে ঘাটালের সংসদ হয়েছেন দেব। ভোটের আগে জোর কদমে প্রচার চালিয়েছেন অভিনেতা। কিন্তু প্রচারে কেন কখনও তাকে দেখা যায়নি দেবের পাশে? অভিনেত্রীর কথায়, “এটা এক্কেবারে ওর আলাদা কর্মক্ষেত্র। ওর একার জার্নি। এই বিষয়টা ও একাই খুব পরিণত হাতে সামলাচ্ছে। প্রচারে ওর সঙ্গে না থাকলেও আমি ওর পাশে পাশে সবসময় আছি।”

আরো পড়ুন: ১০ বছর বয়সে ভারতে পা রেখেছিলেন! একা হাতে ব্যবসা সামলানো থেকে, হিসেব রাখা, ৯৬ বছরেও তরুণ প্রজন্মকে কয়েক গোল দেবেন এই বিন্দাস দিদা!

বাস্তবে অনুষ্ঠান করে কবে বিয়ে করবেন অভিনেত্রী রুক্মিণী মিত্র?

এই বিষয়েও সেইদিন মুখ খুলেছেন অভিনেত্রী রুক্মিণী। অভিনেত্রী জানান “মিডিয়া যেদিন স্পেকুলেট করা বন্ধ করবে, আমি সেদিন বিয়েটা করে নেব। আমার মাও কিন্তু বিয়ের কথা জিগ্গেস করে না। তাহলে তোমরা জিগ্গেস কেন করছ! যেদিন আমার মনে হবে, আমি বিয়ের জন্য তৈরি, সেদিন আমি বিয়ে করে নেব। আমি বিয়েতে বিশ্বাসী আর বিয়ে লুকিয়ে রাখতেও চাই না। এখন এত ব্যস্ততা রয়েছে যে বিয়ের প্ল্যান করা সম্ভব নয়। তবে আমার মনে হয় কমিটমেন্ট জরুরী। আজকাল দেখি বহু বিয়েই টিকে আছে তবে সেই সম্পর্কে কোন কমিটমেন্ট নেই। এটি আমাদের কমিটমেন্টাটাই আগে থাকুক। বাকিটা ক্রমশ প্রকাশ্য।”

Back to top button