Dev Rukmini: পাশে বসে সুপারস্টার প্রেমিক, তবু কৃষ্ণ প্রেমে ডুবলেন রুক্মিণী! গান শুনে তাকিয়ে থাকলো দেব! ইমপ্রেস করার চেষ্টা নাকি সত্যি সত্যিই কৃষ্ণ সাধিকা?

কিছু জুটিকে একসঙ্গে পর্দায় দেখার জন্য অপেক্ষায় থাকেন সকল দর্শক। অনস্ক্রিং বলুন কিংবা অফস্ক্রিন, সবসময়ই ভালো লাগে তাঁদের। আর তাঁদের মধ্যেই একটি সেরা জুটি হল দেব আর রুক্মিণীর জুটি। জনপ্রিয় জুটিকে শেষবার স্ক্রিন ভাগ করতে দেখা গিয়েছিল কিশমিশ ছবিতে। আর এই ছবিতে তাঁদের একসঙ্গে অসাধারণ অভিনয় দেখে মুগ্ধ হন সকলে।

তারপর থেকেই সকলের মুখে মুখে এখন এই জুটির নাম ‘দেব-রুক্মিণী’। বক্স অফিসে ব্যাপক সাড়া পেয়েছিল ‘কিশমিশ’। ছবিটি প্রকাশ পাওয়ার পর বেশ কিছুদিন ধরেই হলে লাগাতার হাউজফুল ছিল এই ছবি। আর তারপর থেকেই দর্শকদের একটাই প্রশ্ন, আবার কবে একসঙ্গে পর্দায় দেখা যাবে তাঁদের? এবার বোধহয় সেটার উত্তর মিলতে চলেছে।

টলিউডের অন্দরের খবর অনুযায়ী, ‘ব্যোমকেশ’ ছবিতেই নাকি সত্যবতী হয়ে ধরা দেবেন দেবের ‘প্রেয়সী।’ দেব কিছুদিনের মধ্যেই ব্যোমকেশ রূপে ধরা দেবেন এ কথা সকলেরই জানা। এবার তার সঙ্গে ধরা দিচ্ছেন রুক্মিণীও। যদিও এই খবর নিশ্চিত নয়, তবে সত্যবতীর চরিত্রে কাকে দেখা যাবে সেটা নিয়ে চলেছে বিস্তর জলঘোলা। আর সেই জলঘোলার মধ্যেই রুক্মিণীর নাম উঠে এসেছে।

প্রথম থেকেই রুক্মিণী দেবের কাছে বেস্ট। তাই তো এতো বছর ইন্ডাস্ট্রিতে কাজ করার পর রুক্মিনীকেই জীবনসঙ্গিনী রূপে বেছে নিলেন দেব। এবার তাঁর গলার কৃষ্ণের মিষ্টি মধুর গান শুনে আরও রুক্মিনীর প্রতি ভালোবাসা যেন বেড়ে গেল দেবের। এমন কৃষ্ণ ভক্ত নারী, যিনি শুধু অভিনয় নয়, গানের কণ্ঠেও মন ভোলাতে পারেন, তা সত্যি অভাবনীয়।

‘ডান্স বাংলা ডান্সে’ জর্জ রূপে আছেন রুক্মিণী, সাথে দেবও। সম্প্রতি এক কন্টেস্টের ডান্স দেখে মুগ্ধ হয়ে নিজেই শ্রী কৃষ্ণের গান গেয়ে উঠলেন। যা শুনে ভক্তরাও উৎফুল্ল হয়ে উঠল। পাশাপাশি দেবও মুগ্ধ ভরা চোখে রুক্মিনীর দিকে তাকিয়ে থাকল।

Back to top button