Tollywood

রুদ্রর দেওয়া বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান নিপার! অবশেষে আংটি দিয়ে প্রপোজ করলো রুদ্র, রাজি হল নিপা? মিঠাইতে নতুন টুইস্ট

বর্তমানে বিভিন্ন বাংলা ধারাবাহিক গুলিকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য বিভিন্ন ধরনের নিত্য নতুন ভাবনা চিন্তা নিয়ে আসা হচ্ছে তাতে। কয়েক সপ্তাহ ধরে মিঠাই এর ফলাফল একদমই ভালো নয় সেটা দেখাই গেছে। তবুও মিঠাই ভক্তরা কিন্তু নিজেদের মনে মিঠাইকে সেই একই জায়গায় রেখেছে। টিআরপির দিক দিয়ে ভালো না হওয়ায় এবার টুইস্ট আনা হলো এই ধারাবাহিকে। বর্তমানে আবার সিদ্ধার্থ মিঠাইয়ের মিল হয়েছে এবং তাদের বয়স বেড়ে গেছে অনেকটাই। এবারে উঠে পড়ে লেগেছে রুদ্র এবং নিপার সম্পর্ক ঠিক করে দিতে।

সম্প্রতি ভালোবাসার দিনে রুদ্র ধারাকে নিজের মনের কথা জানালেও ধারা তাকে ফিরিয়ে দেয় কারণ সে অন্য কাউকে ভালোবাসে। তাই রুদ্রর মন মেজাজ ভালো করতে মিঠাই রুদ্রকে নিয়ে চলে আসে মনোহরার বাড়িতে। হল্লা পার্টি একটি ফন্দি আঁটে নিপা আর রুদ্রকে মেলাতে। এদিকে নিপা চায় সিনেমার কায়দায় তাকে যেন প্রপোজ করে কেউ। রুদ্র নিপাকে প্রেমের প্রস্তাব দিতে কথা বলে বসে সে। রুদ্র অপমানিত বোধ করে।

এদিকে নিপার এমন আচরণে ক্ষুব্ধ বাড়ির সবাই। দেখার অপেক্ষা আগামী দিনে ধারাবাহিকে কি মিলন হতে চলেছে রুদ্র এবং নিপার? নাকি গল্পে আসতে চলেছে নতুন কোনো চমক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button