Tollywood

নিপাকে আংটি দিয়ে প্রপোজ করার পরেও ধারার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ছবি তুলছে রুদ্রদা! ‘নিপা জানে তো?’ প্রশ্ন তুলছেন নেটিজেনর

এতদিনে সকলেই মোটামুটি জেনে গেছেন যে মিঠাইতে নতুন জুটি হলো রুদ্র নিপা। এর আগে রাতুল এবং শ্রীতমার মিলটা মিঠাই অনুরাগীদের ভালোই মনে আছে তাই এবার সকলের মনে মনে চাইছিলেন যে আইপিএস অফিসার ধারা নয়, বরং হাসিখুশি বাচ্চা মেয়ে নিপাকেই বেছে নিক আইপিএস রুদ্রদা।আর মিঠাই সিদ্ধার্থ এবং বাকি হল্লা পার্টির উদ্যোগে সেটাই হয়েছে।

তবে এবার যে ঘটনা ঘটল তাতে কিন্তু নিপা পাবার রেগে যেতে পারে। রুদ্রদা আর ধারাকে দেখা গেল ঘ’নিষ্ঠ হয়ে ছবি তুলতে। হঠাৎ কী হল? এইতো রুদ্রদা কিছুদিন আগেই আংটি দিয়ে প্রপোজ করল নিপাকে। এর মধ্যেই নিপাকে ভুলে গিয়ে আবার ধারার কাছে চলে গেল রুদ্রদা?

না না ভাববেন না যে সিরিয়ালে এটা দেখানো হবে। আসলে শনিবার অনুষ্ঠিত হয়েছে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড ফাংশন। সেখানেই একসাথে ছবি তুলতে দেখা গেল রুদ্র আর ধারাকে অর্থাৎ ফাহিম মির্জা এবং অর্কজা আচার্যকে। সহকর্মী হিসেবেই তারা ছবিটি তুলেছেন।

যদিও নেটিজেনরা গোটা বিষয়টি নিয়ে মজা করতে ছাড়েননি। একজন নেটিজেন তো লিখে ফেলেছেন যে রুদ্রদা নিপা জানে তো? আসলে সকলেই জানে যে নিপা যদি একবার জানতে পারে রুদ্রদা আবার ধারার সঙ্গে মিশছে তাহলে সে বড়ই কষ্ট পাবে। তবে তার রুদ্রদা তো এরকমটা করতেই পারে না। রুদ্রদা তো শুধুই নিপাকে ভালোবাসে।

তবে নিপা সহ পুরো মোদক পরিবারের মুখে হাসি ফুটেছে কালকে কারণ অ্যাওয়ার্ড ফাংশন এর অধিকাংশ পুরস্কার গেছে মিঠাইয়ের ঝুলিতে। সেরা জুটি মিঠাই সিদ্ধার্থ, সেরা ধারাবাহিক মিঠাই, সেরা পরিবার মোদক পরিবার, সেরা দেওর সোম। সবমিলিয়ে মিঠাইয়েরই রমরমা অ্যাওয়ার্ড ফাংশনে‌। তাই রবিবার সকাল থেকেই মিঠাই অনুরাগীদের মধ্যে চলছে সেলিব্রেশন। টিআরপিতে একটু পিছিয়ে গেলেও কী হবে সেরার সেরা সিরিয়াল যে এখনো মিঠাইই আছে স্পষ্ট জানাচ্ছেন অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button