Tollywood

গরমে সুইমিং পুলে ডুব দিয়ে ঠান্ডা হলেন রুকমা! বিকিনিতে দারুণ লাগছে লালকুঠির নায়িকাকে, দেখুন রাহুলের প্রেমিকার হট হট ছবি

এই গরমে আমরা প্রত্যেকেই চাই একটু ঠাণ্ডা জল। সে জলে ডুব দেওয়া হোক কী সাঁতার কাটা বা জলপান – ঠান্ডা ঠান্ডা জল দেখলেই মনটা ঠান্ডা কুল কুল হয়ে যায়। অন্য কাউকে তাই ঠান্ডা অনুভূতি পেতে দেখলেও মনটা তরতাজা হয়ে যায় তাই না?

তাই আপনাদের জন্যে একটা কুল কুল অনুভূতি এনে দিলেন টেলিভিশনের জনপ্রিয় এই নায়িকা। তাঁর কান্ড দেখে এই গরমে আরো পারদ চড়লো সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। সুইমিং পুলের নীল জলে জলপরী হয়ে জলকেলি করলেন বিশিষ্ট অভিনেত্রী রুকমা রায়।

দেশের মাটি, লালকুঠি ধারাবাহিকের মাধ্যমে খুব কম সময়েই যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন রুকমা। কাজের জন্যে ব্যস্ত থাকলেও মাঝে মধ্যে নিজের জন্যে সময় বের করে নেন শিল্পীরা। রুকমাও তেমনটাই করলেন। এই গরমে শরীর মন ঠান্ডা করলে ডুব দিলেন পুলে। মানেই ছুটির মেজাজ। আর ছুটির মেজাজ গরম কালে সুইমিং পুলের চেয়ে ভালো জায়গা আর কী হতে পারে?

আজকাল মানুষ সোশ্যাল মিডিয়া থেকেই বেশি পরিচিতি পায়। কারণ তার মাধ্যমে সহজেই মানুষের দৃষ্টি আকর্ষণ করা যায়। তাই নিজের জন্যে সময় বের করে তার একটি ভিডিও শেয়ার করেন রুকমা রায়। আর সেটা হুহু করে হলো ভাইরাল। কী রয়েছে সেই ভিডিওতে?

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

কখনো সমুদ্রের মধ্যে স্টাইল করে হাঁটলেন আবার কখনো পুলের পারে সুন্দর লুক দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। সেইসঙ্গে জলকেলি তো রয়েছেই। নীল জলে সুইমিং পোশাকে ধরা দিলেন নায়িকা। “লালকুঠি” ধারাবাহিকের অনামিকা বেশ কিছু রিল ভিডিও বানিয়েছেন নানা গান দিয়ে। রবিবারের নিজের ফুর ফুরে মেজাজ সকলের সাথে শেয়ার করেছেন। সমুদ্রের পাড়ে সময় কাটালেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button