Rohan Bhattacharya: ৮ বছরের সম্পর্ক ভেঙেছে সৃজলার সঙ্গে! ভেঙে পড়েছিলেন রোহান! এবার অভিনেত্রী মধুমিতার সঙ্গে নতুন পথ চলা অভিনেতার

‘অপরাজিতা অপু’ সিরিয়াল থেকে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন ‘দীপু’ ওরফ অভিনেতা রোহন ভট্টাচার্য। জি বাংলার এই ধারাবাহিক ইতি টেনেছে অনেক আগেই। কিন্তু দর্শকদের মনে এখনও রয়ে গিয়েছে অভিনেতা রোহন ভট্টাচার্য , অনুরাগীরা এখনও অপেক্ষায় তাঁর নতুন ধারাবাহিক দেখার জন্য। কিন্তু এখনও ছোট পর্দায় অভিনয় করতে দেখা যায়নি তাঁকে।

কিছু মাস আগেই অভিনেতা জানান, বাবার আকস্মিক মৃত্যুর কারণে শোক সামলাতে পারেননি অভিনেতার মা। ধারাবাহিক ‘অপরাজিতা অপু’র কারণে মাকে সময় দিতে পারতেন না অভিনেতা। তাই মায়ের সাথে বেশ অনেকটা সময় কাটিয়ে ফের পর্দায় নামতে চলেছেন রোহন। ছোট পর্দায় ‘দীপু’ ওরফ অভিনেতা রোহন ভট্টাচার্য-কে অভিনয় করতে দেখার অপেক্ষায় অনুরাগীরা।

Rohaan Bhattacharjee (Actor) Height, Weight, Age, Biography & more
তবে অভিনয়ের পাশাপাশি সৃজলাকে ছেড়ে এবার কি নতুন জুটি বাঁধতে চলেছে রোহান? খুব শিগগিরই এবার দর্শক পর্দায় দেখতে পাবেন এই নতুন জুটিকে। নতুন জুটি বাঁধা পড়েছে ‘দীপু’ ওরফ অভিনেতা রোহন ভট্টাচার্য-এর সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকারের। তবে কি সৃজলার অতিরিক্ত ব্যস্ততার কারণেই এই পরিণতি। সম্প্রতি অভিনেত্রী সৃজলা বহু ধারাবাহিকতার সাথে ব্যস্ত হয়ে পড়েছেন। এরফলে একা হয়ে পড়েছিলেন রোহন? তবে কি তার জেরেই এই নয়া সিদ্ধান্ত?

Madhumita Sarcar Height
প্রসঙ্গত, ছোট পর্দার মাধ্যমেই জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা একের পর এক মেগা ধারাবাহিক দর্শকদের উপহার দিয়েছেন। তবে বর্তমানে ধারাবাহিকের পর্দায় তাঁকে তেমন আর দেখা যায় না। কারণ এখন অভিনেত্রী মধুমিতা ব্যস্ত বড় পর্দার কাজে। বড় পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও প্রায়শই দেখা যায় অভিনেত্রী মধুমিতাকে। সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘কুলের আচার’। এখনও একগুচ্ছ ছবি এবং ওয়েব সিরিজে দেখা যেতে চলেছে তাঁকে। আর সেই পর্দায় এবার দেখা যাবে মধুমিতার সঙ্গে অভিনেতা রোহনকে। নতুন এই জুটি বাঁধতে দেখে দর্শকমহল অত্যন্ত উচ্ছ্বাসিত। এই জুটিকে দেখা যাবে হইচই প্লাটফর্মের এক নতুন ওয়েব সিরিজ ‘জাতিস্মর’-এ। সম্প্রতি তার শুটিং শুরু হয়ে গিয়েছে। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই নতুন এই জুটিকে একসাথে অভিনয় করতে দেখতে ইচ্ছুক সকলেই।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

Back to top button