“শিল্পী হিসেবে কোনো নীতি থাকবে না?” অশ্রাব্য ভাষায় রুপঙ্করকে কটাক্ষ রোদ্দুর রায়ের!

সদ্য প্রয়াত হওয়া গায়ক কেকের মৃত্যুর আগে থেকে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়েই আলোচনার কেন্দ্রে পরিণত হয়েছেন বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। শ্রম এবং মঙ্গল পরপর দু’দিন কলকাতায় জীবনের শেষ লাইভ কনসার্ট করে গেলেন কেকে।

প্রথম কনসার্ট অর্থাৎ সোমবারের পর ফেসবুক লাইভে তাঁকে চরম কটাক্ষ এবং সমালোচনা করে বসেন গায়ক রূপঙ্কর। কেন বলিউডের প্রতি বাঙ্গালীদের প্রেম-প্রীতি বেড়ে যাচ্ছে সেটা নিয়ে প্রশ্ন রেখেছেন রূপঙ্কর। পাশাপাশি পশ্চিমবঙ্গের কিছু গায়ক-গায়িকাদের সঙ্গে নিজের নাম উল্লেখ করে তিনি জানিয়েছেন কেকের থেকে এই গায়ক-গায়িকারা অনেক বেশি ভালো গান গাইতে পারেন। তাই তাদের প্রতি কেন এমন উত্তেজনা দেখানো হয়না সেই প্রশ্ন রেখেছেন তিনি। হু ইজ কেকে? এই প্রশ্নও রেখেছেন তিনি।

ঠিক তার পরেই উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। নেটিজেনরা বারবার রূপঙ্কর বাগচীকে কটাক্ষ করতে থাকে নানা ভাষায়, নানাভাবে। তবে সেই রাতেই কেকের মৃত্যু সংবাদ পৌঁছানোর পর সেই সমালোচনা আরো তীব্র হয়ে ওঠে।

এবার নিজের তীব্র বাক্যবাণে রূপঙ্কর বাগচীকে বিদ্ধ করলেন বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়। রোদ্দুর বরাবর নিজের বিতর্কিত মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকেন। এবার আবার কুৎসিত গালাগালিতে পরিপূর্ণ একটি ভিডিও পোস্ট করলেন রূপঙ্কর বাগচীর উদ্দেশ্যে। সেখানে আবার একটি প্রশ্নও তিনি রেখেছেন যে সবার সামনে বলা আমি বেশি ভালো গান গাই। ওঁর গান কেন শুনবে, এসব বলা কেন? শিল্পী হিসেবে কোন এথিক্স নেই?

Back to top button