Rituparna Sengupta: দেবশ্রী রায়, অপরাজিতা আঢ্য, কনীনিকা ব্যানার্জীর পর এবার সিরিয়ালে “মহানায়িকা” ঋতুপর্ণা সেনগুপ্ত! গল্প লিখছেন বিতর্কিত লেখিকা লীনা গাঙ্গুলী

অপরাজিতা আঢ্য, তৃনা সাহার পর এবার ছোট পর্দায় আসতে চলেছে ঋতুপর্ণা সেনগুপ্ত? আমরা জানি, বাংলায় বহু ধারাবাহিক এসেছে লীনা গঙ্গোপাধ্যায়-এর। তার বহু ধারাবাহিক বেশ জনপ্রিয়। এবার লীনা গঙ্গোপাধ্যায়-এর সঙ্গেই কাজ করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

আমরা দেখে এসেছি, বড় পর্দার বহু অভিনেত্রী কাজ করেছেন ছোট পর্দায়। আবার ছোট পর্দায় বহু অভিনেত্রী নেমেছেন বড় পর্দায়। এবার সেই খাতাতেই নাম লেখালেন হয়তো ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনিও এবার লীনা গঙ্গোপাধ্যায়-এর সঙ্গে কাজ করতে আগ্রহী।

Rituparna Sengupta - Here are a few of our favourite Rituparna Sengupta roles - Telegraph India
এমনটা ঋতুপর্ণা সেনগুপ্ত নিজের মুখেই জানালেন। সোমবার বইমেলায় পশ্চিমবঙ্গ মহিলা কমিশনের মঞ্চ থেকে অভিনেত্রী ঋতুপর্ণা এ কথা প্রকাশ্যে আনলেন। লীনার আমন্ত্রণেই পশ্চিমবঙ্গ মহিলা কমিশনের অনুষ্ঠানে ঋতুপর্ণা আসেন।

আর সেখানেই তাঁর সঙ্গে কাজের ইচ্ছাপ্রকাশ করেন ঋতুপর্ণা। তখনই লীনা গঙ্গোপাধ্যায় বলেন, এতদিন কাজ করা না হলেও এই বছরেই তিনি ঋতুপর্ণার সঙ্গে কাজ করবেন। কারণ তিনিও বেশ আগ্রহী তাঁর সঙ্গে কাজ করতে।

announcement
তবে এই কাজ ছোট পর্দার জন্য নয়। লীনা গঙ্গোপাধ্যায়, ঋতুপর্ণার সঙ্গে বড় পর্দায় কাজ করতে চলেছেন। এবার লীনা গঙ্গোপাধ্যায়-এর গল্পের নায়িকা হবে ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে সেই একই চোক তিনি এবারে কাজ করবেন না।

এর আগে, লীনার দুটি ছবি ‘সাঁঝবাতি’ ও ‘মাটি’ দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়েছিল। এবার লীনা তাঁর ছবিতে একটু অন্যভাবে ঋতুপর্ণাকে তুলে ধরতে চান। ঋতুপর্ণাও চেনা ছকের বাইরের চরিত্রে অভিনয় নিয়ে পরীক্ষানিরীক্ষায় আগ্রহী। ঋতুপর্ণা-লীনার এই নতুন জুটি দর্শকের বেশ পছন্দ হবে বলেই আশা করা যাচ্ছে। এবার শুধু সেই অপেক্ষায় দিন গোনা।

Back to top button