মোটা হয়ে যাওয়ায় ধেয়ে আসছে একের পর এক কটাক্ষ! নিন্দুকদের এইভাবে উপযুক্ত জবাব দিলেন ‘মুটকি’ ঋতাভরী চক্রবর্তী!

আমাদের সমাজে প্রধানত ফর্সা ছিপছিপে গড়নের মেয়েদের সুন্দরী আখ্যা দেওয়া হয়। যারা মোটা বা কালো হয় তাদের ক্ষেত্রে জোটে অবমাননা, কটুক্তি। ৩৬-২৪-৩৬ এই মাপের বাইরে আজও বেরোতে পারিনি সমাজ বিশেষ করে পুরুষরা। এবার সেইসব সমালোচকদের মুখ বন্ধ করে দিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী এবং অভিনেতা আবীর চট্টোপাধ্যায়।

আজ নারী দিবস আর এই দিনের প্রাক্কালে উইন্ডোজ প্রোডাকশনের তরফে একটি নতুন সিনেমা ‘ফাটাফাটি’র টিজার করা হলো। মুখ্য চরিত্রে রয়েছেন আবির এবং ঋতাভরী।

মডেল বলতেই আমরা মনে করি ছিপছিপে গড়ন হবে। এই ধারণা ভাঙার কথাই বলবে এই সিনেমা। প্লাস সাইজ মডেলের চরিত্রে রয়েছেন ঋতাভরী। নায়িকা সকলকে আহ্বান করেছেন চারপাশে থাকা বাঁধাধরা চিন্তাভাবনাকে ভেঙে দেওয়ার। এই ভিডিও ঋতাভরী নিজের শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Ritabhori comment

ঋতাভরী ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে ক্যাপশনে লিখেছেন এই নারী দিবসে উইন্ডোজ প্রোডাকশনের তরফ থেকে ফাটাফাটি উপহার। নিজের শরীরকে সেলিব্রেট করার ছবি ফাটাফাটি। আর সকলেই অভিনেত্রীকে কমেন্ট বক্সে ভরিয়ে দিয়েছে ভালোবাসা এবং শুভেচ্ছায়। প্রসঙ্গত গত বছর পরপর দুটো অপারেশন হয়েছে ঋতাভরীর। ফলে শরীরচর্চা এবং ডায়েট ঠিক করে করতে পারেননি। আর তাই কিছুটা ওজন বেড়ে গিয়েছিল নায়িকার। সে সময় তাঁর কপালেও জুটেছিল নানা ধরনের কটাক্ষ। এবার এই ছবি যেন ঢাল হয়ে দেখা দিল তাঁর জন্য।

Back to top button