Ritabhari Chakraborty: বরের ঠোঁটে টুক করে চু’মু, বড়দিনে বাজল বিয়ের সানাই! হাজার হাজার ছেলের মন ভেঙে বিয়ে করলেন হ’ট টলি অভিনেত্রী! ঋতাভরীর বিয়ের অ্যালবাম দেখুন

শুরুটা হয়েছিল ছোট পর্দার হাত ধরে। এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অন্যতম নায়িকা হয়ে উঠেছেন ঋতাভরী চক্রবর্তী। শুধু টলিউড নয় তার অভিনয়ের দক্ষতায় তিনি পৌঁছে গেছেন বলিউডেও। অভিনেত্রীকে নিয়ে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় মাতামাতি এবং চর্চা লেগেই থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

এবার আরো একবার আলোচনায় উঠে এলেন ঋতাভরী চক্রবর্তী। কারণটা হলো বিয়ে। রবিবার অর্থাৎ বড়দিনের দিন সানাই শোনা গেলো ঋতাভরীর বাড়িতে। সাত পাকে বাঁধা পড়লেন নায়িকা। নিজের ছোট্ট বেলার বন্ধুকে সারা জীবনের সঙ্গী হিসেবে গ্রহণ করলেন অভিনেত্রী।

লাল বেনারসিতে অপূর্ব লাগছিল অভিনেত্রীকে। গায়ে হলুদ থেকে বিয়ের সব ছবি শেয়ার করেছেন ঋতাভরী চক্রবর্তী। না না, তার বিয়ে নয়। বিয়েটা হল তার দিদির। আইনি মতে দুজন আগেই বিয়ের এসেছিলেন এবার সামাজিক মতে ধুমধাম করে চার হাত এক হয়ে গেল।

বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রীর দিদি চিত্রাঙ্গদা। বিয়ের অ্যালবাম থেকে একের পর এক ছবি শেয়ার করলেন বোন ঋতাভরী চক্রবর্তী। লাল রঙের বেনারসীতে যতটা অপূর্ব দেখাচ্ছিল অভিনেত্রীকে। ঠিক ততটাই সুন্দর লাগছিল তার স্বামীকে লাল-সাদা পাঞ্জাবিতে।

chitrangada married
চিত্রাঙ্গদার স্বামীর নাম সম্বিত চ্যাটার্জি। শহর কলকাতার একটি রাজবাড়িতে হলো বিয়ের পর্ব। বিয়ে দিলেন জনপ্রিয় মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। ঋতাভরী নিজে ‘ব্রহ্মা জানেন গোপন কম্ম’টি সিনেমায় এই নন্দিনীর ভূমিকায় অভিনয় করে ব্যাপক প্রশংসা অর্জন করেছিলেন।

গত বছরই সাত পাক ঘোরার কথা ছিল চিত্রাঙ্গদা এবং সম্বিতের। কিন্তু করোনার জন্য পিছিয়ে গেল বিয়ে। ইন্ডাস্ট্রির ‘ভিন্টেজ গার্ল’ হিসেবে ব্যাপক জনপ্রিয় চিত্রাঙ্গদা চক্রবর্তী। দিদি টিনটিনের বিয়ে আর বোন সাজবে না তা কি হয়? তাই তো চোখ ধাঁধানো সাজে সেজেছেন ঋতাভরী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় নব দম্পতির ছবি দেখে আশীর্বাদ এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

Back to top button