Tollywood

Ritabhari Chakraborty: বুক থেকে সরে গেলো ওড়না! চোখের মায়াবী চাহনিতে ডুবিয়ে দিলেন ঋতাভরী! “এ তো মাদকের থেকেও বড় নেশা”, ছবি থেকে চোখ সরাতে পারছে না ফ্যানেরা

ঋতাভরী চক্রবর্তী। তার নামেই পরিচয়। টলিউড থেকে বলিউড সর্বত্র চলেছেন তিনি। তবে টেলিভিশনের পর্দা কাঁপিয়ে দেওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া এই শীতের রাতে কিভাবে কাঁপিয়ে দিতে হয় তার জ্বলন্ত উদাহরণ এই অভিনেত্রী।

কালো আনারকলিতে পোস্ট করলেন হ’ট লুক। কোনটা ছেড়ে কোনটা দেখবেন? চোখের নেশায় নেশা ধরে যাবে একবার দেখলেই। তার উপর তার উ’ষ্ণ’তায় ভরা শরীরী আবেদন। আর সেটা দেখে এই শীতের রাতেও শরীরে জাগবে শিহরণ।

ছবিগুলি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন এক বিশেষ সন্ধ্যা। আমার চোখকেই কথা বলতে দিলাম। এই সন্ধ্যা নায়িকা উৎসর্গ করেছেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবকে। সম্প্রতি কলকাতায় উদ্বোধন হয়ে গেল ২৫ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের।

এই উৎসবকে কেন্দ্র করে কলকাতায় বসেছে তারকাদের হাট। টলিউড বলিউড মিলেমিশে গেছে। টলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি বিশেষভাবে নজর কেড়ে নিয়েছেন এই মুহূর্তে প্রথম সারিতে থাকা এই নায়িকা ঋতাভরী চক্রবর্তী।

এই বিশেষ দিনের সাজ ছিল চোখে পড়ার মতো। একদিনে একেবারে অন্যরকম সেজেছিলেন তিনি। কালো ঢাকাই আমেজের আনারকলি পরেছেন নায়িকা। বুক থেকে সরে গেল ওড়না। আর তাতেই আটকে গেলো নজর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button