Tollywood

Ritabhari Chakraborty: হাত দিয়ে ঢেকেছেন বু’ক! উঁকি দিলো ক্লিভেজ! পোশাকের ফাঁকে ছলকে পড়ছে যৌ’ব’ন, দিনেদুপুরে মনের ডাকাতি ভালোই পারো, বলছে ভক্তরা

কিউট অ্যান্ড বোল্ড কথাটা যেন তার সমার্থক। হট ছবি দিয়ে মাঝেমাঝেই নিজের ভক্তেদর মন উথাল পাথাল করে দেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এবারেও নিরাশ করলেন না ভক্তদের। বরং দিনে দুপুরে বাড়িয়ে তুললেন উত্তেজনা।

কালো পোশাকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন ঋতাভরী, দেখুন ছবি | Actress Ritabhari chakraborty wear a black dress. Her beautiful look pic viral on social media - Oneindia Bengali
পরনে ধূসর রঙের নেটের গাউন। মেকআপ একেবারে হালকা। টানা টানা চোখ ঠিক যেন পটলচেরা। খুব সামান্য সাজে ক্যামেরায় ধরা দিলেন একেবারে আকাশের পরীর মত।

ছবি শেয়ার করলেন অভিনেত্রী আর সেটা ভাইরাল হবে না তা কি হয়? নায়িকা এই ছবিগুলো শেয়ার করতে এই মুহূর্তের মধ্যে হু হু করে ছড়িয়ে গেল ভক্তদের মাঝে। ব্যাস, বরবাদ হয়ে রাতের ঘুম। ছবিগুলি একেবারে দেখার মত। হার মানিয়ে দিতে পারেন যে কোনো বড় বড় মডেলকে।

এমনিতে নায়িকার ছবি হাজার হাজার শেয়ার হয়। তবে এই ধরনের ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে ভক্তরা। একেবারে স্বপ্নের রানীর মত দেখতে লাগছে তাকে এমনটাই বেশিরভাগ মানুষ জানিয়েছে কমেন্টে। তার ফ্যাশন এবং স্টাইল বরাবর টলি টাউনের আলোচনায় থাকে। আর হবেনা আইবা কেন এখন তো তিনি টলিউডের পাশাপাশি একই সঙ্গে বলিউড মাতাচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button