Ritabhari Chakraborty: শীতঘুম ভাঙতেই ক্যামেরাবন্দি! পরনে অন্ত’র্বাস, লজ্জা ঢেকেছেন চাদরে! ঋতাভরির ছবি উড়িয়ে দিলো ঘুম

বয়স খুব বেশি নয়, আর এই বয়সেই তাবড় তাবড় অভিনেত্রীদের দিয়েছেন টেক্কা। শুরুটা ছোট পর্দা থেকে হলেও আজ রীতিমতো কাঁপাচ্ছেন সিলভার স্ক্রিন। তার নামেই হয়ে যায় পরিচয়।

শিরোনাম পড়ে অনেকেই হয়তো বুঝে গেছেন আমরা কোন অভিনেত্রীর কথা বলছি। হ্যাঁ, তিনি টলি অভিনেত্রী ঋতাভরি চক্রবর্তী ছাড়া আর কে হতে পারেন? আর এবার কোন কাজ নয় বরং একটা সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমেই নেট দুনিয়ায় তুলেছেন ঝড়।

নিজেকে কী করে আবেদনময়ী হিসেবে তুলে ধরতে হয় তা সত্যিই শিক্ষনীয় এই নায়িকার থেকে। গ্লামার জুনিয়ার গ্ল্যামার কুইন সত্যিই তিনি এই ছবি দেখে এমনটাই দাবি করা যায়। কী রয়েছে সেই ছবিতে?

ঠিক যেন সকালের ঘুম ভেঙে সবাই উঠেছেন আর ক্যামেরাবন্দী হয়েছেন সুন্দরী। পরনে শুধুমাত্র কালো অন্ত’র্বাস যেটা উঁকি মারছে কিন্তু বাকি অংশটা সম্পূর্ণই ঢেকে রেখেছেন সাদা কম্বলে। এক্কেবারে হালকা মেকআপ আর ন্যুড লিপস্টিক সম্পূর্ণ করেছে নায়িকার এই বিশেষ সাজ। বিভিন্ন ভঙ্গিমায় পোজ দিয়ে রীতিমতো ঝড় তুললেন নিজের পুরুষ ভক্তদের মনে। কোনটা ছেড়ে কোনটা দেখবেন?

ছবি শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল নায়িকা। কেউ বলছে বং ক্রাশ আবার কারুর কাছে তিনি বং কুইন। আবার কেউ মজা করে লিখেছে বঙ্গ ললনা করো না এত ছলনা। আবার একেবারে হাসির ছলে একজন মজা করে প্রশ্ন করেছে বিছানা থেকে পড়ে গেলে কীভাবে ব্যথা লাগেনি তো?

Back to top button