Ritabhari Chakraborty: সমুদ্রের মাঝ থেকে জলপরীর মতো উঠে এলেন ঋতাভরী! অ’ন্তর্বা’সের মধ্যে দিয়ে যা দেখা গেলো তাতে চোখ ঢাকতে বাধ্য হবেন আপনিও! ছবি দেখলে উ’ষ্ণ শিহরণ খেলে যাবে আপনার শরীরে

ঋতাভরী চক্রবর্তী নামটি এখন আর আলাদা করে পরিচয় দিতে লাগে না। তার একটা নামেই হুঁশ উড়ে যায় তার ভক্তদের। কখনো টেলিভিশনের পর্দায় আবার কখনো সোশ্যাল মিডিয়ায় আগুন লাগাতে সিদ্ধহস্ত এই সুন্দরী বাঙালি কন্যা।

একের পর এক কাজ করে চলেছেন এবং ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বক্ষেত্রে অগাধ বিচরণ ঋতাভরীর। বলা যায় সম্পূর্ণ নিজের যোগ্যতায় নিজের পরিচিতি গড়ে তুলেছেন এই বিরাট টলিউড ইন্ডাস্ট্রিতে। তার উপর সোশ্যাল মিডিয়ায় রয়েছে নায়িকার নিজের একটি জগত। সেই জগতে নায়িকার ভক্তদের জন্য তিনি মাঝে মাঝেই শেয়ার করেন কিছু মনে দোলা লাগানো ছবি বা ভিডিও।

সম্প্রতি নায়িকার সমুদ্র ভ্রমণের কিছু ছবি শেয়ার করে পুরুষ হৃদয় জয় করে নিলেন তিনি। ছবিগুলোতে স্পষ্টই নায়িকা অবসর যাপনে ব্যস্ত। সেগুলি শুটিংয়ের অংশ নাকি নায়িকার ঘুরতে যাবার ছবি তা বোঝা দায়। ছবিগুলোতে একেবারে বি’কিনি বেবি হয়ে ধরা দিয়েছেন তিনি।

কখনো তার পরনে নীল বি’কিনি আবার কখনো চকচক করছে তার সবুজ অ’ন্তর্বা’স। তার মধ্যে দিয়ে উঁকি মারছে ভরা যৌবন। পাগল করা এই ছবিগুলোতে বোঝাই যাচ্ছে নায়িকা কেমন নিজের সঙ্গ উপভোগ করছেন একা একা। আর তার পাশাপাশি রয়েছে শিহরণ জাগানো ছবি।

সম্প্রতি দেখা গেল নায়িকা সমুদ্রের মাঝ থেকে একেবারে স্নান সেরে উঠে এসেছেন এবং সেই ছবি শেয়ার করে দিয়েছেন। নায়িকার পরনে একটা বোতাম খোলা সাদা শার্ট এবং তার মধ্যে দিয়ে উঁকি মারছে তার সবুজ অ’ন্তর্বা’স। চুল খোলা এবং ভিজে চপচপে হয়ে রয়েছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন ওয়াটার বেবি।

Back to top button