Tollywood

মেদ ঝরিয়ে একদম স্লিম ট্রিম হয়ে গেছেন ‘মুটকি’ ঋতাভরী! শনিবারের সকালে যে ছবি পোস্ট করলেন নায়িকা….

বিনোদন জগতে বডি শেমিং কম হয় না। নায়করা এর মুখে হয়তো খুব একটা পড়েন না কিন্তু নায়িকারা সবসময় মাইক্রোস্কোপের তলায় থাকেন। শারীরিক গঠনের একটু এদিক ওদিক হলে ধেয়ে আসে সাধারণ মানুষের সমালোচনা। তাই নিজেদের ফিগার ঠিক রাখতে তটস্থ হয়ে থাকেন বলিউড হোক কিংবা টলিউডের নায়িকারা।

কিন্তু যত দিন যাচ্ছে তত ধারণা পাল্টাচ্ছে। এখন সেই জিরো ফিগারের পাগলামো আর নেই। বর্তমানে এর জায়গা নিয়েছে বডি পজিটিভিটি।অর্থাৎ যে যেরকম থাকে সেরকম ভাবেই সুন্দর লাগা।প্লাস সাইজ রেভোলিউশন হচ্ছে অর্থাৎ যাদের তুলনামূলক ওজন অনেক বেশি তাদের জন্য আলাদাভাবে ফ্যাশন লাইন তৈরি হয়েছে। অনেক বলিউড এবং টলিউড নায়িকারাও এই জিনিসটাকে প্রোমোট করছেন।

আমাদের টলিউডে বডি পজিটিভিটি জিনিস টাকে আরো বেশি করে পরিচয় করিয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। গত বছর তার সার্জারি হয় এবং তার পর থেকেই তার ওজন বাড়তে থাকে দ্রুত হারে। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে এক্সারসাইজ করতে পারতেন না ঋতাভরী তাই ওয়েট বেড়ে যেতেই থাকে। কিন্তু ঋতাভরী সেই সময়টাকে ভীষণভাবে এনজয় করেছেন এবং নিজের মোটা অবস্থাতেই তিনি প্রচুর কাজ করেছেন।

তাকে আমরা বিভিন্ন বিজ্ঞাপনে দেখতে পেয়েছি মোটা অবস্থায়। তিনি কিন্তু লজ্জা পাননি এতে।এছাড়াও নিজের মোটা অবস্থায় একটি ছবিও তিনি করে ফেলেছেন। যেটি উইন্ডোজ প্রোডাকশন থেকে আসতে চলেছে, যার নাম ফাটাফাটি। এখানেও বডি পজিটিভিটি নিয়েই কথা বলা হবে।

 

View this post on Instagram

 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

তবে আজ শনিবার সকালে আমরা নতুন অবতারে দেখতে পেলাম ঋতাভরী চক্রবর্তী কে।ফিরে এলো তার পুরনো স্লিম চেহারা এবং ওপরে শুধুমাত্র অন্তর্বাস পরে তিনি যে ছবি দিয়েছেন তা দেখে ঘুম উড়ে গেছে নেটপাড়ার।

তবে এটা এখনকার নাকি পুরনো ছবি সেটা বোঝা যাচ্ছে না। কিন্তু এই ছবিটা দেখে তার অনুরাগীরা পুরনো ঋতাভরীকে পেয়ে খুব খুশি। খুব জলদি নিজের প্রেমিক পেশায় মনোবিদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ঋতাভরী‌। তাকে বলিউডেও অনেক কাজ করতে আমরা দেখতে পাচ্ছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button