Tollywood

কাজের এত চাপ যে স্নান করে গাড়িতে উঠতে গিয়ে মনে পড়ল মাথায় টাওয়েল জড়ানো! নিজের ভুলোমনের কীর্তি দেখে হেসে কুটিপাটি ঋতাভরী চক্রবর্তী

টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী। তিনি বিখ্যাত পরিচালিকা শতরূপা স্যান্যালের ছোট কন্যা। ছোটপর্দায়ওগো বধূ সুন্দরী দিয়ে জনপ্রিয়তা লাভ এবং পরবর্তীকালে সিনেমা,ওয়েব সিরিজ, বিজ্ঞাপন, মিউজিক ভিডিওতে অভিনয় করা। শুধু টলিউড নয়, বলিউডেও তিনি বেশ কিছু কাজ করেছেন। ঋতাভরীর মিষ্টি হাসি এবং চোখের চাউনি মাত করে দেয় তামাম পুরুষকুলকে।

যদিও কিছুদিন আগে দিদি চিত্রাঙ্গদার বিয়েতে নিজের বয়ফ্রেন্ড মনোবিদের সঙ্গে দেখা গেছিল তাকে। ঋতাভরীর মনের মানুষ আছে এটা জানতে পেরে অনেক মানুষ খুব কষ্ট পেয়েছিল। সেই নিয়ে তারা মজাদার ভিডিও পোস্ট করতেন আর ঋতাভরী সেগুলো শেয়ার করতেন।তবে আজকে কিছুক্ষণ আগে ঋতাভরী নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে এমন ছবি শেয়ার করেছেন যা দেখে হেসে কুটিপাটি খাচ্ছে সকলে।

নিজের মাথায় শ্যাম্পু করে তিনি ভেজা চুলে টাওয়েল জড়িয়ে ছিলেন এবং পরবর্তীকালে তিনি সেটা খুলতেই ভুলে গেছেন। সেই অবস্থাতেই তিনি গাড়িতে উঠে পড়ছিলেন শুটিং সেটে যাবেন বলে। তখন উপস্থিত থাকা বান্ধবী থাকে তার টাওয়ালের কথা মনে করায় এবং সঙ্গে সঙ্গে তার তিনটি ছবি তুলে নেয়। নিজের এই অবস্থা দেখে হাসিতে ফেটে পড়েন ঋতাভরী।

সঙ্গে সঙ্গে নিজের মাথায় টাওয়েল তিনি খুলে ফেলেন আর এরপরই ছবি তিনটি নিয়ে তিনি পোস্ট দেন সোশ্যাল মিডিয়ায়। সাধারণ মানুষ ঋতাভরীর এরকম মজাদার দিকটি দেখতে পেয়ে খুব খুশি। সাধারণত কোন সেলিব্রিটি তো এরকম করেন না। তারা নিজেদের টিপটপ দেখাতেই পছন্দ করেন। সেই দিক দিয়ে দেখতে গেলে ঋতাভরী চক্রবর্তী সম্পূর্ণ আলাদা।

 

View this post on Instagram

 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button