Ritabhari Chakraborty: ঢেঁপসি আলু! ‘নিজেকে দেখে নিজেই কাঁদছি, বাড়িয়েছি ২৫ কেজি ওজন!’ শরীর নিয়ে খুশি নন বং ক্রাশ ঋতাভরী

বাংলা ইন্ডাস্ট্রির এই মুহূর্তে প্রথম সারির নায়িকা হলেন ঋতাভরী। তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তাঁর ক্রেজ সম্পর্কে ধারণা করা যাবে। এক একটি ছবিতে ঘায়েল হয়ে যায় তাঁর ফ্যানরা।

কিন্তু এখন একটু না, বেশ ভালই মোটা হয়েছেন অভিনেত্রী। সেটা সকলের নজরে একদম স্পষ্ট। আর প্রিয় অভিনেত্রী একটু মোটা হয়ে গেলেই ওমনি যেন হাজার একটা কটাক্ষ।

হাজারও ট্রলিং। মডেল মানেই তাঁর হবে পারফেক্ট ফিগার। তার থেকে একটু বেশি মানে প্লাস সাইজ আবার মডেল! সেটা তো যেন সম্ভবই নয়। তবে সেটাও যে সম্ভব এবং এই বিষয়ে মানুষের দৃষ্টিকোণ পাল্টানো উচিত সেই নিয়ে গোটা একটা সিনেমায় কাজ করে ফেললেন অভিনেত্রী।

পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের সিনেমা ‘ ফাটাফাটি’। এখানে ঋতাভরীর বিপরীতে অভিনয় করতে দেখ যাবে অভিনেতা আবিরকে। অস্ত্রোপচারের পর অভিনেত্রীর ৭ কেজি ওজন বাড়ে। পরে এই সিনেমার জন্য আরও ওজন বাড়িয়ে ফেলেন।

একেবারে ২৫ কেজি। তাতেও নাকি খুশি হচ্ছিলেন না পরিচালক! পরে সিনেমার শুটিং হয়ে যাওয়ার পর ডাবিং এর সময় গল্পটি দেখে নিজেই কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী। কারণ বাস্তবেই তিনি বহু মানুষকে শুধুমাত্র মোটা হওয়ার জন্য জীবনের স্বাভাবিক ছন্দ থেকে পিছিয়ে পড়তে দেখেছেন।

Back to top button