Connect with us

Tollywood

অনলাইনে গাড়ি বুক করে হেনস্থার মুখে ঋতাভরী, সংস্থার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী

Published

on

গুণে লক্ষ্মী, রূপে সরস্বতী, ঋতাভরী চক্রবর্তীর জন্য এই প্রবাদটি সবথেকে ভালো খাটে। নিজের সমস্ত ব্যস্ত রুটিন থেকে সময় বের করে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন তিনি। নিজের জীবনের নানান আপডেট শেয়ার করে নেন নিজের অনুরাগীদের সঙ্গে। গতকাল সকালে হঠাৎই মেজাজ হারান অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দেন তিনি।
কী হল হঠাৎ ঋতাভরীর?

জানা গিয়েছে, এদিন ‘মেক মাই ট্রিপ’ নামের বিখ্যাত অনলাইন পর্যটন সংস্থা থেকে গাড়ি ভাড়া করেছিলেন ঋতাভরী। আর এতেই চরম হেনস্থার মুখে পড়তে হল তাঁকে। নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সেই পর্যটন সংস্থার উপর ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী।

গতকাল, সোমবার ক্ষোভ উগড়ে দিয়ে নেটিজেনদের সতর্ক করে নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে ঋতাভরী লেখেন, “আউট স্টেশনের জন্য কখনই ‘মেক মাই ট্রিপ’ এর ক্যাব বুক করবেন না। আমার সবচেয়ে খারাপ অভিজ্ঞতা হয়েছে। নির্দিষ্ট সময়ের থেকে অনেক দেরি করে গাড়ি আসে। শুধু তাই নয়, চালক নিজের অবস্থান সম্পর্কে ক্রমাগত বিভ্রান্তিকর তথ্য দিতে থাকেন। কারও সঙ্গে এমন যেন না হয়, সেই কারণেই এই পোস্টটা করেছি”।

এর পাশাপাশি অভিনেত্রী পরামর্শ দেন, “দরকার হলে একটু পুরনো পন্থায় যে কোনও জায়গা থেকে ক্যাব বুক করুন। কিন্তু এই সংস্থার ক্যাব বুক করবেন না”। ঋতাভরী এও জানান যে ওই সংস্থার হেল্পলাইন নম্বরে ফোন করেও কোনও সাহায্য মেলেনি। এ নিয়েও ফেসবুকে যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেন তিনি।

এই বিষয়ে সকলকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সতর্ক করার জন্য অনেকেই অভিনেত্রীকে ধন্যবাদ জানান। আবার একজন জানান যে তাঁর সঙ্গেও এই একই অভিজ্ঞতা হয়েছিল। একাধিকবার গাড়ি বদল করা হয়। আর চালককেও ফোনে পাওয়া যাচ্ছিল না। তাঁকেও নাকি চালক নিজের অবস্থান সম্পর্কে ভুল তথ্য দিচ্ছিলেন। অনেকেই দাবী করেন যে ওই সংস্থার মাধ্যমে শুধু হোটেল বুক করাই ভালো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending