অন্য নায়িকাদের মত জন্মদিনে মদ নিয়ে নাইটক্লাবে রাতভোর পার্টি নয়, মূক ও বধির শিশুদের সঙ্গে একান্তে জন্মদিন পালন করলেন ঋতাভরী চক্রবর্তী! অভিভূত নেটিজেনরা

এই মুহূর্তে বাংলার অন্যতম প্রথম সারির নায়িকা হয়ে উঠেছেন ঋতাভরী চক্রবর্তী। শুধু তাই নয়, নায়িকার সৌন্দর্য এবং অভিনয়ে মুগ্ধ বর্তমান প্রজন্মের যুবকরা ইতিমধ্যেই তাঁকে বং ক্রাশ তকমা দিয়ে ফেলেছে। কারণ এই মিষ্টি নায়িকার প্রেমে পড়েনি এমন ছেলে খুঁজে পাওয়া দুষ্কর আজকের দিনে।

Ritabhari Chakraborty Shares A Video, Asking To Be Productive During These Quarantine Days
স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ওগো বধূ সুন্দরীর হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর থেকে ঋতাভরীকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। তারপর থেকে ক্রমাগত কাজ করে গেছেন। এমনকি ছোটপর্দা থেকে বড়পর্দাতেও কাজ করেছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে। পাশাপাশি ডানা মেলেছেন বলিউডেও। গতকাল ছিল বাঙালির সেই বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তীর জন্মদিন।

Bengali Actress Ritabhari Chakraborty Shares Photos On 3 Million Followers On Her Instagram Said Still Dancing | Ritabhari Chakraborty Photos: तीन मिलियन फॉलोअर्स होने पर एक्ट्रेस रिताभरी चक्रवर्ती ने ...
নায়িকা জীবনের এই বিশেষ দিনটি উপলক্ষে তিনি হাজার হাজার শুভেচ্ছাবার্তা পেয়েছেন অনুরাগীদের তরফ থেকে। পরিবার আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি নিজের জন্মদিন তিনি এমন কয়েকজন শিশুর সঙ্গে কাটিয়েছেন যারা শুধুই ভালবাসা বোঝে। বিধাননগরের আইডিয়াল স্কুল অফ দ‍্য ডেফ এর ছোট্ট ছোট্ট পড়ুয়ারা ছিল এবার নায়িকার জন্মদিন পালনের সঙ্গী।

Best of Ritabhari Chakraborty Hot Photos | bengali actress Ritabhari Chakraborty looking very glamorous photos Photos: HD Images, Pictures, Stills, First Look Posters of Best of Ritabhari Chakraborty Hot Photos | bengali
শুধু জন্মদিন নয়, এই কচিকাচাদের সঙ্গে মাঝে মাঝেই নায়িকা নানা মুহুর্ত উদযাপন করে থাকেন। তাই এবার নায়িকার নিজের জন্মদিনেও তার অন্যথা হলো না। হালকা গোলাপি রঙের সালোয়ার-কামিজ পরে জন্মদিন উদযাপন করলেন এই বঙ্গ নায়িকা।

Ritabhari Chakraborty: The QUEEN of Monochrome | Times of India
ঋতাভরীর জন্মদিন উপলক্ষে ওই দিন ছিল দুটি কেক। কেক কেটে কচিকাচাদের সঙ্গে হৈহৈ করে সময় কাটালেন অভিনেত্রী। সেই মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেছেন নায়িকা নিজের সোশ্যাল মিডিয়ায়।

ছবি শেয়ার করে নায়িকা ক্যাপশনে লিখেছেন আমার জীবনের সবথেকে বড় আশীর্বাদ হল আমার শিশুরা। তাদের নিঃশব্দ হাততালি, আলিঙ্গন আর ভালবাসা প্রত্যেকবার আমার হৃদয়কে পরিপূর্ণ করে তোলে। স্কুলে বাচ্চাদের সঙ্গে আমার জন্মদিন উদযাপন বেশ আনন্দের ছিল। সঙ্গে ছিল আমাদের প্রিয় বিরিয়ানি এবং চকলেট, ছিল ম‍্যাজিক শো আর একসঙ্গে খেলতে খেলতে একসঙ্গে হেসেছি। যতদিন বাঁচবেন ততদিন যেন আরো বিশেষ শিশুদের যত্ন করার শক্তি পান নায়িকা এই কামনা করলেন।

Back to top button